খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

এইচপিকে হোয়াইটওয়াশ করলো মুমিনুলের ‘এ’ দল

0

চট্টগ্রামে সিরিজের চতুর্থ ওয়ানডেতে বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে ৫ উইকেটে হেরেছে এইচপি দল। এই জয়ের ফলে সিরিজের সব গুলো ম্যাচ জিতে বাংলাদেশ ‘এ’ দল হোয়াইট ওয়াশ করলো এইচপি ইউনিট কে।

সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে এইচপিকে ব্যাটিংএ পাঠায় বাংলাদেশ এ দল। দ্রুতই ফিরে যান দুই ওপেনার তামিম এবং মুনিম শাহরিয়ার। এরপর ইমন ফেরেন ব্যক্তিগত ৪১ রানে৷ মিডল অর্ডারে অধিনায়ক হৃদয়ের চব্বিশ, দীপুর চৌত্রিশ এবং শেষ দিকে সুমন খাঁনের সাতাশ রানে ভর করে ৪৮ ওভার ১ বলে ১৯২ রানে অলআউট হয় এইচপি দল। এ দলের হয়ে ৩ টি করে উইকেট শিকার করেন নাঈম এবং তাইজুল।

১৯৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই সাজঘরে ফেরেন ওপেনার সাদমান। দলীয় আটাশ রানে ব্যক্তিগত ২২ রানে শান্ত আউট হয়ে গেলেও
দুই অভিজ্ঞ ব্যাটসম্যান ইমরুল কায়েসের ৪৯ আর মোসাদ্দেক হোসেন সৈকতের অপরাজিত চৌষট্টি রানে ভর করে ৫ উইকেট এবং ১০২ বল হাতে রেখে ম্যাচ জেতে এ দল। এইচপি ইউনিটের সাকিব দুটি উইকেট শিকার করেন।

এইম্যাচ দিয়ে শেষ হলো চট্টগ্রামে বাংলাদেশ ‘এ’ আর বিসিবি এইচপি ইউনিটের মধ্যকার দুটি চারদিনের এবং চারটি একদিনের ম্যাচের সিরিজ। চারদিনের ম্যাচ দুটি ড্র করতে পারলেও ওয়ানডেতে সবগুলো ম্যাচই হারলো বিসিবি এইচপি ইউনিট।

 

সংক্ষিপ্ত স্কোর:

বিসিবি এইচপি ইউনিট-  ৪৮.১ ওভারে ১৯২/১০ (ইমন ৪১, দীপু ৩৪, সুমন ২৭, হৃদয় ২৪;
নাঈম ৩/৩০, তাইজুল ৩/৪২, রাকিবুল ২/২)

বাংলাদেশ ‘এ’ দল – ৩৩ ওভারে ১৯৩/৫ (মোসাদ্দেক ৬৪*, ইমরুল ৪৯, শান্ত ২২, ইয়াসির ২১*;
সাকিব ২/৪৩)

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy