খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪

বৃষ্টি বাধায় তৃতীয় দিনে খেলা হলো মাত্র ২৬ মিনিট

0

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় দিনে বৃষ্টির দাপটে ছিলো বাংলাদেশ ‘এ’ ও হাই-পারফরম্যান্স ইউনিট এর মধ্যেকার ম্যাচ। বৃষ্টির বাধায় সারাদিনে ম্যাচ গড়িয়েছে কেবল ২৬ মিনিট।

আগের দিন প্রথম ইনিংসে ‘এ’ দলের ৩৩৯ রানের জবাবে ব্যাট করতে নেমেই শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়ে হাই-পারফরম্যান্স ইউনিট। মাত্র ৩০ রানেই ৩ উইকেট হারিয়ে বসে আকবর আলির দল। ব্যক্তিগত ১২ রান করে শহিদুল ইসলামের বলে বোল্ড হয়ে সাজ ঘরে ফিরেন ওপেনার পারভেজ হোসেন ইমন। এরপর স্কোর বোর্ডে মাত্র ১ রান যোগ করতেই নাঈম হাসান এর জোড়া শিকারে পরিণত হয় মাহমুদুল হাসান ও শাহাদাত হোসেন।

আজ শনিবার তৃতীয় দিনে খেলা মাঠে গড়ানোর আগেই নামে বৃষ্টি। সকালের পুরো সেশনটি ভেসে যায় বৃষ্টিতে। বৃষ্টি থামলে দুপুর ২ টায় শুরু হয় খেলা। কিন্তু মাত্র ৫.৪ ওভার হতেই আবার শুরু হয় বৃষ্টি।
ফলে দিনের বাকি সময়ে মাঠে গড়ায়নি ম্যাচটি। এই দিনে ৫.৪ ওভারে কোন উইকেট না হারিয়ে স্কোর বোর্ডে ১৪ রান যোগ করে হাই-পারফরম্যান্স ইউনিট।

সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ ‘এ’ দল ১ম ইনিংসঃ ১৪১.১ ওভারে ৩৩৯/১০ (শান্ত ৯৬, ইরফান ৮৫, সাদমান ৫৮; সুমন খান ৪/৫৬, মাহমুদুল ২/৫৩)
হাই-পারফরম্যান্স ইউনিট ১ম ইনিংসঃ ২৫.৪ ওভারে ৫৫/৩ ( তানজিদ ৩১*; নাঈম হাসান ২/৫)

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy