খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

রাজ্জাকের অধীনে ২৭ সদস্য নিয়ে ১৪ মে শুরু হবে এইচপি ক্যাম্প

0

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের জন্য মঙ্গলবার (১০ মে) ২৭ জনের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রধান কোচ আব্দুর রাজ্জাকের অধীনেই আগামী ১৪ মে থেকে শুরু হবে এইচপি ক্যাম্প।

কক্সবাজারে আগামী ১৫ মে থেকে ১লা জুন পর্যন্ত চলবে ফিটনেস এবং বোলিং ক্যাম্প। এর পরদিন অর্থ্যাৎ ২রা জুন থেকে ০৬ জুলাই পর্যন্ত সিলেটে হবে স্কিল ক্যাম্প।

দশদিন বিরতি দিয়ে আগামী ১৬ই জুলাই থেকে ০৯ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা এবং চট্টগ্রামে চলবে স্কিল ক্যাম্প এবং প্র্যাকটিস ম্যাচ।

এইচপি স্কোয়াড়:

ব্যাটার: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শামীম হোসেন পাটোয়ারী, শাহাদাত হোসেন দিপু, মোহাম্মদ সাব্বির হোসেন শিকদার, তৌহিদ হৃদয়, অমিত হাসান, আইচ মোল্লা।

পেসার: শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, তানজিম হাসান সাকিব, হোমাম্মদ এনামুল হক, সুমন খান, একেএস স্বাধীন, রেজাউর রহমান রাজা, রিপন মণ্ডল, আসাদুজ্জামান পায়েল, মহিউদ্দিন তারেক, মুশফিক হাসান, সোহেল রানা, মৃত্যুঞ্জয় চৌধুরী, আশিকুর জামান।

স্পিনার: রকিবুল হাসান, হাসান মুরাদ, মোহাম্মদ রিশাদ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব।

উইকেটরক্ষক: আকবর আলি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy