খেলার মাঠে সবার আগে
Nsports-logo

সোমবার, ২২শে জুলাই ২০২৪

সৌদি আরবের পর্যটন দূত হলেন মেসি

0

মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবের নতুন পর্যটন শুভেচ্ছাদূত হয়েছেন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) এবং আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। সৌদি পর্যটন কর্তৃপক্ষ তাকে নতুন অফিসিয়াল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পরিচয় করিয়ে দেয়। এ উপলক্ষে মঙ্গলবার জেদ্দায় পৌঁছেন মেসি। সঙ্গে ছিলেন তার পিএসজি সতীর্থ লিওনার্দো পারদেস।

মেসি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে একটি ছবি প্রকাশ করেছেন । সেই ছবিতে তার বন্ধুদের সঙ্গে একটা প্রমোদতরীতে করে সূর্যাস্ত দেখছেন।

 

 

 

 

ছবির ক্যাপশনে মেসি লিখেছেন, ‘লোহিত সাগর আবিষ্কার করছি।’ হ্যাশট্যাগে তিনি ভিজিট সৌদি লেখাটিও যোগ করে দিয়েছেন তিনি।

সৌদি পর্যটনমন্ত্রী আহমেদ আল-খতিব এক টুইট বার্তায় লিখেন, ‘সৌদি আরবে লিওনেল মেসিকে স্বাগত জানাতে পেরে আনন্দিত। লোহিত সাগরের রহস্য, জেদ্দা মওসুম এবং আমাদের প্রাচীন ইতিহাস অন্বেষণে মেসিকে স্বাগত জানাচ্ছি। সৌদিতে এটি তার প্রথম সফর নয় এবং আশা করছি শেষও হবে না’।

সৌদি সংবাদ মাধ্যম জানিয়েছে,সফরে সৌদি পর্যটন কর্তৃপক্ষের সঙ্গে মেসি সেখানকার শীর্ষ পর্যটনকেন্দ্রগুলোতে ঘুরে দেখবেন। জেদ্দা মৌসুমে সেখানে বেশ কিছু অনুষ্ঠান চলছে। চলতি সফরে মেসি সেসব শিল্প-সাহিত্য, সংস্কৃতি ও বিনোদন মেলাগুলোর কয়েকটিতেও উপস্থিত থাকবেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy