খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২০শে জুলাই ২০২৪

মোশাররফ রুবেলের কবর স্থায়ীভাবে সংরক্ষণে মেয়রের নির্দেশ

0

প্রয়াত ক্রিকেটার মোশররফ হোসেন রুবেলের কবরটি মানবিক বিবেচনায় স্থায়ীভাবে সংরক্ষণ করতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন মেয়র মোঃ আতিকুল ইসলাম। 

এর আগে সদ্য প্রয়াত রুবেলের স্ত্রী চৈতি ফারহানা তার স্বামীর কবরটি স্থায়ীভাবে সংরক্ষণের জন্য মেয়রের প্রতি মৌখিক আবেদন জানিয়েছিলেন। এর প্রেক্ষিতে কবরটি মানবিক বিবেচনায় স্থায়ীভাবে সংরক্ষণের নির্দেশ দিয়েছেন মেয়র।

গত ১৯ এপ্রিল ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশররফ হোসেন রুবেল। এরপর প্রয়াত ক্রিকেটার রুবেলকে বনানী কবরস্থানে দাফন করা হয়েছে। এই কবরের স্থায়িত্ব ছিল দুই বছর। বিষয়টি মানতে না পেরে শুক্রবার প্রধানমন্ত্রীর কাছে কবরটি স্থায়ী করার আবেদন জানান তার স্ত্রী চৈতি ফারহানা রূপা।

এরপর সংবাদ মাধ্যমের কল্যাণে রুবেলের স্ত্রীর আবেদনের কথা শুনে কবরটি সংরক্ষণ করার নির্দেশ দিয়েছেন উত্তরের নগর পিতা। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। ওমরাহ পালন করতে বর্তমানে মক্কায় অবস্থান করছেন আতিকুল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy