খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

সিরিজ খেলতে পাকিস্তান দল ঢাকায়

0

অর্ধযুগ পর বাংলাদেশে পা রাখল পাকিস্তান দল । এমিরেটস এর একটি ফ্লাইটে আজ (শনিবার) সকাল ৮ টায় ঢাকায় পৌঁছায় পাকিস্তান দল বহনকারী বিমানটি।

বিশ্বকাপ স্কোয়াড়ের সবাই আসলেও শোয়েব মালিক ও বাবর আজম পরিবারের সাথে দুই-একদিন সময় কাটানোর পর যোগ দিবেন দলের সাথে। তবে মোহাম্মদ হাফিজ তরুণ দের সুযোগ দিতে এই সফরে নাম লিখাননি।

কোয়ারেন্টিন বাধ্যবাধকতা না থাকলেও পাকিস্তান ক্রিকেট টিমকে দিতে হবে করোনা পরীক্ষা। তাই তারা আজ টিম হোটেল সোনারগাঁয়ে বিশ্রাম নিয়ে আগামীকাল নেমে পড়বে অনুশীলনে।

আগামী মঙ্গলবার পর্যন্ত সকাল সাড়ে ১০টা থেকে দেড়টা পর্যন্ত শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবেন বাবর আজমরা। এছাড়া বৃহস্পতিবার ফ্লাডলাইটের আলোয় অনুশীলন করার কথা রয়েছে তাদের।

বিশ্বকাপের সেমিফাইনালে হারের পর বাংলাদেশে পাকিস্তান।

 

এই সফরে সফরকারীরা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। টি-টোয়েন্টি তিনটি হবে ১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। প্রথম টেস্ট চট্টগ্রামে ২৬ থেকে ৩০ নভেম্বর। ঢাকায় সিরিজের শেষ টেস্ট শুরু হবে ৪ ডিসেম্বর।

পাকিস্তান স্কোয়াড় : বাবর আজম(অধিনায়ক),সরফরাজ আহমেদ,শোয়েব মালিক,মোহাম্মদ রিজওয়ান,শাদাব খান,আসিফ আলি,হারিস রউফ,ফখর জামান,হায়দার আলী,হাসান আলী,ইফতেখার আহমেদ,ইমাদ ওয়াসিম,খুশদিল শাহ,মো: নওয়াজ,মোহাম্মদ ওয়াসিম,শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ ধানি,উসমান কাদির।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy