খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

বৈরি আবহাওয়ায় অনিশ্চিত টাইগারদের বিশ্বকাপ যাত্রা

0

হঠাৎ করেই ঘূর্ণিঝড় শাহীনের তান্ডবে বিপদজনক হয়ে উেঠছে ওমান, ২ দিনের জন্য শাটডাউন করে দেয়া হয়েছে সব কিছু। ফলে শেষ মুহুর্তে শঙ্কা উঠছে টাইগারদের ফ্লাইট নিয়ে। ঘূর্ণিঝড় শাহীনের প্রভাবে ঘন্টায় বাতাসের বেগ ১০০ কি.মি পর্যন্ত উঠতে পারে। এই মুহুর্তেও মাসকাটে বাতাসের বেগ ঘন্টায় প্রায় ৫৪ কি.মি।

এর ফলে বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশ দলের ফ্লাইট। তবে ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত এখনও জানায়নি মাস্কট বিমানবন্দর কর্তৃপক্ষ। এমন সময়ে ফ্লাইট পরিচালনা করা যাবে কিনা তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

১৫ সদস্যের মূল দলের সাথে স্ট্যান্ডবাই ,নির্বাচক, মিডিয়া ম্যানেজার ও কয়েকজন সহকারীসহ বিশ সদস্যের লাল সবুজের প্রতিনিধিদের ঢাকা ছাড়ার কথা আজ রোববার রাতেই। সেখানে পৌঁছে একদিনের কোয়ারিন্টনে শেষে ৫, ৬ ও ৭ই অক্টোবর অনুশীলন করবে বাংলাদেশ।

তবে ঘূর্ণিঝড় শাহিন বদলে দিতে পারে সূচি। এ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মিডিয়া বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস জানান, ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত এখনও জানায়নি মাস্কট বিমানবন্দর কতৃপক্ষ। সূচি অনুযায়ী আজ রাতেই যাওয়ার কথা ওমানে। ঘুর্ণিঝড়ের কারণে ফ্লাইটের সূচিতে পরিবর্তন আসতে পারে বলে ধারণা করছি। এখনও আমরা যাওয়ার জন্য প্রস্তুতি নিয়ে রেখেছি।
তবে বৈরি আবহাওয়ার কারনে টাইগারদের বিশ্বকাপ যাত্রা যে পেছাতে পারে তা আর বলার অপেক্ষা রাখছেনা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy