খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

ইপিএলএ দ্বিতীয় ম্যাচেও ব্যর্থ তামিম ইকবাল

0

ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে নিজের দ্বিতীয় ম্যাচেও অনুজ্জ্বল তামিম ইকবাল। নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগের (ইপিএল) দ্বিতীয় আসরের ১০ম ম্যাচে ললিতপুর প্যাট্রিয়টস এর ১৭৭ রানের জবাবে ব্যাট করতে নেমে উপুল থারাঙ্গার দুর্দান্ত ইনিংসের উপর ভর করে ৫ উইকেট হারিয়ে ১৭৭ রান তুলে ম্যাচ টাই করে ফেলে ভাইরাহাওয়া। এরপর যদিও আলোক স্বল্পতার জন্য ম্যাচটি সুপার ওভারে না গড়ানোর ফলে সমান পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয় দুই দলকে।

এর আগে দিনের শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ললিতপুর সংগ্রহ করে ১৭৭ রান। দলের পক্ষে সান্দুন উইরাকদি ৫৮, আজমতউল্লাহ ওমরজাই ৪২ ও সুন্দিপ করেন ৩৮ রান । অন্যদিকে ভাইরাহাওয়া হয়ে অবিনাশ বোহারা নেন দুইটি উইকেট।

জবাবে ১৭৮ রানের বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই বেকায়দায় পড়ে ভাইরাহাওয়া। ব্যক্তিগত ২ রানেই রশিদ খানের বলে আজমতউল্লাহ হাতে ক্যাচ তুলে দিয়ে সাজ ঘরে ফেরেন প্রদীপ আইরি। এরপর স্কোর বোর্ডে ৮ রান যোগ হতেই প্রদীপ আইরির দেখানো পথে হাঁটেন তামিম ইকবালও। ১৬ বলে ৩ চারে মাত্র ১৪ রান মাঠ ছাড়েন এই টাইগার ওপেনার। মাত্র ২৯ রানে ৩ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ভাইরাহাওয়া। এরপর শুরুর ধাক্কাটা ভালোভাবেই সামলে নিয়ে ইনিংস বড় করতে থাকেন উপুল থারাঙ্গা ও আরিফ শেখ। থারাঙ্গার অপরাজিত ৬৭ রানের ওপর ভর করে ১৭৭ রানে থামে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স ইনিংস। এছাড়া কুশল মাল্লার ব্যাট থেকে আসে মূল্যবান ৩৫ রান। ললিতপুরের পক্ষে রশিদ খান নেন তিন উইকেট।

এরপর আলোক সল্পতার জন্য বাকি খেলা সুপার ওভারে না গড়ানোতে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুইদল।

সংক্ষিপ্ত স্কোরঃ

ললিতপুর প্যাট্রিয়টস : ২০ ওভারে ১৭৭/৭  (সান্দুন ৫৮, ওমরজাই ৪২, সুন্দিপ ৩৮ ;
অবিনাশ ৪৭/২, আরিফ ৭/১, প্রসাদ ৩০/১)

ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স : ২০ ওভারে ১৭৭/৫ (থারাঙ্গা ৬৭*, কুশল ৩৫, আরিফ ২৮, তামিম ১৪;
রশিদ ৩৪/৩, ধাকাল ১৭/২)

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy