খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

হৃদয়ের টানা তিন ফিফটি, ঢাকাকে হেসে খেলে হারাল সিলেট

0

বিপিএলে আজ(মঙ্গলবার) দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে সিলেট স্ট্রাইকার্স এবং ঢাকা ডমিনের্টস।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ করে সিলেট স্ট্রাইকার্স।যা বিপক্ষ দল ঢাকার জন্য ছিল এক বিশাল লক্ষ্য।

২০২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৩৯ রান করেন ঢাকার ব্যাটাররা।ফের জয়লাভ করে সিলেট স্ট্রাইকার্স।

শুরুতে ব্যাটিংয়ে নেমেই মোহাম্মদ হারিসের উইকেট হারায় সিলেট। ৬ বলে হারিস করেন ৬ রান।ব্যাট হাতে বেশ ছন্দে থাকা শান্ত এবারের বিপিএলের প্রথম ফিফটি তুলে নেন।আউট হওয়ার আগে হৃদয়ের সাথে মিলে ৮৮ রানের জুটি বাঁধেন।

নাজমুল হোসেন শান্ত এবং তৌহিদ হৃদয় দুইজনই পেয়েছেন ফিফটির দেখা।হৃদয়ও ১৮২.৬০ স্ট্রাইক রেটে ৫টি চার আর ৫টি ছয়ের মারে ৪৬ বলে করেছেন ৮৪ রান।

ঢাকার হয়ে তিনটি করে উইকেট নিয়েছেন আল-আমিন হোসেন।
এছাড়াও তাসকিন আহমেদ, আরাফাত সানি, আরিফুল হক নিয়েছেন একটি করে উইকেট।

জবাবে ঢাকা ডমিনেটর্স ব্যাট করতে নেমে কোনো রান না করেই দলীয় ১০ রানে আউট হন পাকিস্তানি ওপেনার আহমেদ শেহজাদ। দলীয় ১৬ রানে দিলশান মুনাবিরা ও ৩০ রানে সৌম্য সরকার আউট হয়ে ফিরে গেলে চাপে পড়ে ঢাকা।

নাসির ও মিঠুনের ব্যাটে কিছুটা প্রতিরোধের আভাস দিলেও দলীয় ১০৭ রানে মিঠুন ৪২ রান করে ফিরে গেলে আর ঘুরে দাঁড়াতে পারেনি তারা। ঢাকার হয়ে নাসির সর্বোচ্চ ৩৫ বলে করেন ৪৪ রান।

সিলেটের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন মাশরাফী, আমির ও ইমাদ ওয়াসিম।এভাবে ঢাকা ডমিনেটর্সকে ৬২ রানে হারিয়ে টানা চতুর্থ জয় তুলে নিলো সিলেট স্ট্রাইকার্স।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy