খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

৩০ বাংলাদেশীর কেউই দল পেলো না পিএসএলে!

0

পাকিস্তান প্রিমিয়ার লীগ পিএসএলের আগামী আসরের ড্রাফটে নাম লিখিয়েছিলেন বাংলাদেশের সর্বমোট ৩০ ক্রিকেটার। যার মধ্যে ছিলো সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস, তাসকিন আহমেদের মতো ক্রিকেটার। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তাদের দলে ভেড়াতে আগ্রহ দেখায়নি কোনো দল!

আসরের সবথেকে দামী ক্রিকেটারদের ক্যাটাগরি ছিলো প্লাটিনাম। বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে এই ক্যাটাগরিতে ছিলেন অধিনায়ক সাকিব আল হাসান। বিদেশি ক্রিকেটারদের মধ্যে এই ক্যাটগরী থেকে ওয়ানিন্দু হাসারাঙ্গা, অ্যালেক্স হেলস, ডেভিড মিলার, ম্যাথু ওয়েড, ইমরান তাহির, ভানুকা রাজাপাকশে, রভম্যান পাওয়েল, জস লিটল এবং রামানুল্লাহ গুরবাজ দল পেলেও দুই রাউন্ডেই অবিক্রীত ছিলেন সাকিব।

দ্বিতীয় সর্বোচ্চ দামী ক্যাটাগরি ডায়মন্ড। বাংলাদেশ থেকে এই ক্যাটাগরিতে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ এবং তামিম ইকবাল। এই ক্যাটাগরি থেকে ফাজাল হক ফারুকী, মুজিব উর রহমান, ওডিন স্মিথ, জেমস ভিন্স এবং জেমস ফুলার দল পেলেও বাংলাদেশী সকল ক্রিকেটার ছিলেন অবিক্রীত।

 

প্লাটিনাম এবং ডায়মন্ডের পর ছিলো গোল্ড ক্যাটাগরি। এখানে ছিলেন বাংলাদেশের লিটন দাস, এবাদত হোসেন, ইমরুল কায়েস, খালেদ আহমেদ, জিয়াউর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন এবং মুনিম শাহরিয়ার। বলাবাহুল্য সবাই ছিলেন অবিক্রীত।

এছাড়া সিলভার ক্যাটাগরিতে থাকা আফিফ হোসেন ধ্রুব, আবু সায়েম, আল-আমিন হোসেন, এনামুল হক বিজয়, জুবায়ের হোসেন, জুনায়েদ সিদ্দিকী, রুবেল হোসেন, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, মনির হোসেন, নাদিফ চৌধুরী, নাসুম আহমেদ, রাফসান আল মাহমুদ, রুয়েল মিয়া, সাব্বির রহমান, শফিউল ইসলাম, সৌম্য সরকার সবাই ছিলেন দলগুলোর আগ্রহের বাইরে। আগামী ৯ ফেব্রুয়ারী থেকে শুরু হতে চলেছে পিএসএলের নতুন আসর।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy