খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪

সাকিবদের আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচ দেখাটা অন্যায় হবে: ডমিঙ্গো

0

বাংলাদেশের ক্রীড়া সমর্থকদের এখন চোখের পলক ফেলবার সময় নেই। একদিকে চলছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফুটবল বিশ্বকাপ। অন্যদিকে ভারত-বাংলাদেশ সিরিজ। একটি চলছে গভীর রাতে অন্যটি দিনের বেলায়। সমর্থকদের হয়ত টাইম ম্যানেজম্যান্ট করে দেখার সুযোগ আছে। কিন্তু সাকিব-লিটনদের?

যেখানে তাদের প্রিয় দল আর্জেন্টিনা আজ রাতে সেমি ফাইনালে মুখোমুখি হচ্ছে ক্রোয়েশিয়ার। অন্যদিকে এই ম্যাচের কয়েক ঘণ্টা পর বুধবার সকাল সাড়ে ৯টায় ভারতের বিপক্ষে প্রথম টেস্টে নামবে বাংলাদেশ দল। সারা রাত জেগে ফুটবল খেলা দেখে; শক্তিশালী বিরাট-রাহুলদের বিপক্ষে টেস্ট ম্যাচে নামা কি কঠিন হবে সাকিবদের জন্য?

মঙ্গলবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এই নিয়ে প্রশ্ন করা হলে গুরুত্বের সঙ্গে কড়া উত্তর দেন বাংলাদেশের কোচ, ‘আমাদেরকে ঘুমাতে যেতে হবে, এটাই সোজা কথা। টেস্ট ম্যাচ শুরু হবে সকাল সাড়ে নয়টায়, ভোর রাত তিনটা পর্যন্ত জেগে আপনি ফুটবল ম্যাচ (আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া)  দেখতে পারেন না। এটা রীতিমত অন্যায়। তারা যদি এটা করে তাহলে আমি খুবই হতাশ হবো।’

মঙ্গলবার রাত একটায় শুরু হওয়া ক্রোয়েশিয়া-আর্জেন্টিনা ম্যাচটি; নির্ধারিত সময়ে শেষ হলেও বাজবে ভোর রাত ৩টা। কিন্তু ম্যাচটি যদি অতিরিক্ত সময়ে ও পরে টাইব্রেকারে গড়ায় তাহলে কমপক্ষে আরও ৪৫  মিনিট প্রয়োজন। অর্থাৎ প্রায় ভোর হতে শুরু করবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy