খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪

নাঈম-সাব্বিরের দুর্দান্ত ব্যাটিংয়ে সিরিজে সমতায় ফিরল বাংলাদেশ ‘এ’ দল

0

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে নাঈম শেখ-সাব্বিরের ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলকে ৪৪ রানে হারিয়েছে বাংলাদেশ ‘এ’ দল। এতে সিরিজে ১-১ সমতায় ফিরেছে সফরকারীরা। বাংলাদেশের দেওয়া ২৭৭ রানের জবাবে ৯ উইকেট হারিয়ে ২৩৩ রানেই গুটিয়ে যায় স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

সেন্ট লুসিয়াতে টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালো করতে পারেননি দুই টাইগার ওপেনার সৌম্য সরকার ও নাঈম শেখ। প্রথম ম্যাচে ১৫ রান করা সৌম্য এদিন আউট হয়েছেন ৬ রানে। আর নাঈম শেখ সেঞ্চুরি করেই সাজঘরে ফেরেন।

১১৭ বলে তিনি করেন ১০৩ রান। শেষ দিকে সাব্বির রহমানের হাফ সেঞ্চুরিতে মুটামুটি ভালো স্কোর দাঁড় করায় বাংলাদেশ। সাব্বিরের ৬২ রানের ইনিংসে ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭৭ রানের সংগ্রহ করে।

২৭৭ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ ভাবে করলেও শেষপর্যন্ত সেটা টেনে নিয়ে যেতে পারেনি ক্যারিবীয়রা। ফলে সিরিজে সমতা পেল বাংলাদেশ ‘এ’ টিম। ৬৮ রানের ঝড়ো ইনিংস খেলেন সিলভা। এছাড়া ৩৮ রানের দারুণ ইনিংস খেলেন চন্দরপল।

টাইগারদের হয়ে মুকিদুল ইসলাম নেন তিনটি উইকেট। এছাড়া রেজাউর রহমান রেজা দুটি এবং রাকিবুল, খালেদ ও সৌম্য নেন একটি করে ইউকেট।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy