খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ২১শে মে ২০২৪

বাংলাদেশের হার নিয়ে বিব্রতকর পোস্ট, ইমরুলের দাবি ‘পেইজ হ্যাকড’

0

রোম যখন পুড়ছিল, নিরো তখন বাঁশি বাজাচ্ছিল’ পুরানো এই প্রবাদটি নতুন করে আবারও আলোচনায় নিয়ে আসলেন বাংলাদেশ দলের সাবেক ওপেনার ইমরুল কায়েস।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ব্যর্থতার পর ওয়ানডে সিরিজও খোঁয়ালো বাংলাদেশ। র্যাংকিংয়ে আট ধাপ পিছিয়ে থাকা জিম্বাবুয়ের বিপক্ষে টানা দুই ম্যাচেই বড় সংগ্রহ করেও জিততে পারেনি তামিম ইকবালের দল। দলের এমন নাজুক পরিস্থিতিতে সাধারণ দর্শকরা যখন ট্রলে ব্যস্ত; একই ট্রেন্ডে গা ভাসালেন ইমরুল কায়েস।

সিকান্দার রাজা ও রাজিস চাকাভার সেঞ্চুরিতে বাংলাদেশের সিরিজ হার নিশ্চিতের পর পরই ইমরুল কায়েসের ভেরিফায়েড পেজ থেকে একটি বিব্রতকর পোস্ট করা হয়। যেখানে অনুভূতি প্রকাশ করা হয় ‘ফিলিং স্যাড’ দিয়ে।

পোস্টে কোন লিখা যুক্ত না করে বেশ কিছু অট্টহাসি ও লজ্জায় হাত দিয়ে মুখ বন্ধ রাখার ইমোজি দিয়ে পোস্ট করা হয়। তারপর মন্তব্যের ঘরে তার এমন পোস্ট নিয়ে তোলপাড় শুরু হয়।

টাইগার এই ক্রিকেটারের পোস্টে ২০ মিনিটেই ১০ হাজারের বেশি প্রতিক্রিয়া দেয় ভক্তরা। এছাড়াও প্রায় দুই হাজারের মতো ভক্ত মন্তব্য করে। তবে তুমুল সমালোচনার মধ্যেই পোস্টটি মুছে দেওয়া হয়।

পেইজটির অ্যাডমিনের পক্ষ থেকে এক বিবৃতিতে লেখা হয়, ‘কিছুক্ষণ আগে পেজটি হ্যাকারদের নিয়ন্ত্রণে ছিল। ইমরুল কায়েস ভাইয়ের ফেসবুক আইডি হ্যাক হওয়ার ফলে পেজটির নিয়ন্ত্রণ হ্যাকারদের কাছে চলে যায়।

আলহামদুলিল্লাহ, বেশ কিছুক্ষণ চেষ্টার পর আমরা পেজটি আবারও ফিরে পেয়েছি। হ্যাকারদের নিয়ন্ত্রণে থাকার সময় পেজ থেকে প্রকাশিত স্ট্যাটাসের জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।’

উল্লেখ্য, রেজিস চাকাভার দ্রুততম আর সিকান্দার রাজার অপরাজিত সেঞ্চুরিতে ৫ উইকেটে দ্বিতীয় ওয়ানডে জিতে তিন ম্যাচ সিরিজে ২-০ তে সিরিজ নিশ্চিত করে জিম্বাবুয়ে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy