খেলার মাঠে সবার আগে
Nsports-logo

রবিবার, ২১শে এপ্রিল ২০২৪

আমার টি-টোয়েন্টির পরিকল্পনা আমাকেই বলতে দেওয়া হয় না : তামিম ইকবাল

0

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে সাময়িক বিরতিতে আছেন তামিম ইকবাল। এমন অবস্থায় আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে কি পাওয়া যাবে এই দেশ সেরা ওপেনারকে? এমন প্রশ্নের জবাবে অভিমানী সুর তামিম ইকবালের মুখে।

বাংলাদেশের জার্সিতে তামিম সবশেষ টি-টোয়েন্টি খেলেছে ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে। কোভিড বিরতির পর খেলা শুরু হলে টি-টোয়েন্টিতে আর দেখা যায়নি তাকে। শুরুতে কিছুদিন তিনি মাঠের বাইরে ছিলেন চোট নিয়ে। এরপর গেল বিপিএল চলাকালীন সময় তামিম জানায়, আপাতত আগামী ৬ মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি নিয়ে ভাবতে চান না তিনি।

তামিমের ৬ মাসের বিরতির বাকি আছে আর দেড় মাসের একটু বেশি। রবিবার দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর রবির পণ্যদূত হিসেবে চুক্তিবদ্ধ হওয়ার অনুষ্ঠানে তার কাছে আবার প্রশ্ন ছুটে যায় টি-টোয়েন্টি ভবিষ্যৎ নিয়ে।

এরপর তামিম জানায়, টি-টোয়েন্টি ফরম্যাট নিয়ে টিম ম্যানেজমেন্টের কেউ নাকি এখন পযর্ন্ত তার সঙ্গে যোগাযোগও করেননি।

এ ব্যাপারে তিনি বলেন, ‘টি-টোয়েন্টি নিয়ে যে পরিকল্পনা আমার, সেটা তো আমাকে বলার সুযোগই দেওয়া হয় না। হয় আপনারা বলে দেন, না হয় অন্য কেউ বলে দেয়। ওটাই চলতে থাকুক। আমি এতদিন ধরে খেলছি। এই বিষয়ে আমার কাছ থেকে শোনা উচিত।’

অবশ্য এ ব্যবপারে এর উল্টো সুর বিসিবি কর্মকর্তাদের মুখে। গত মে মাসে বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল জালাল ইউনুস চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাংবাদিকদের জানিয়েছিলেন, টি-টোয়েন্টি পরিকল্পনা সম্পর্কে বাঁ-হাতি ওপেনারের উত্তরের অপেক্ষায় আছেন তারা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy