খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

কলকাতায় আইপিএলের প্লে-অফ, ফাইনাল আহমেদাবাদে

0

প্রতিবছরের মতো এবারও প্লে-অফ এবং ফাইনালের ভেন্যু চূড়ান্ত না করেই প্রথম পর্বের খেলার সূচি প্রকাশ করেছিল আইপিএল গভর্নিং কাউন্সিল। অবশেষে জানা গেলো প্লে-অফ ও ফাইনালের ভেন্যু। ইতোমধ্যেই প্রথম পর্বের অর্ধেকেরও বেশি ম্যাচ শেষ।

শনিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভার পর চূড়ান্ত করা হয়েছে এ চার ম্যাচের ভেন্যু। পূর্ণ গ্যালারির দর্শকদের সামনে কলকাতার ইডেন গার্ডেন্স ও আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হবে প্লে-অফ ও ফাইনাল।

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেছেন, ‘আইপিএলে নক-আউট পর্বের ম্যাচগুলো হবে কলকাতা ও আহমেদাবাদে। আগামী ২২ মে প্রথম পর্বের খেলা শেষ হওয়ার পর প্লে-অফ ও ফাইনাল ম্যাচে গ্যালারি দর্শক পূর্ণ থাকবে।’

প্লে-অফে অনুষ্ঠিত হয় দুটি কোয়ালিফায়ার ও একটি এলিমিনেটর ম্যাচ। সাথে আছে ফাইনালের মহারণ। লিগ পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হচ্ছে মুম্বাই ও পুনেতে। তবে প্লে-অফ ও ফাইনাল আয়োজন করবে কলকাতা ও আহমেদাবাদ।

আইপিএলের প্লে-অফ শুরু হবে ২৪ মে। প্লে-অফের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে কলকাতায়। দ্বিতীয় ম্যাচের ভেন্যুও কলকাতা, যা অনুষ্ঠিত হবে ২৬ মে। প্লে-অফের বাকি একটি ম্যাচ হবে আহমেদাবাদে, যেখানে ২৯ মে অনুষ্ঠিত হবে এবারের আসরের ফাইনাল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy