খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বৃহস্পতিবার, ২০শে জুন ২০২৪

আইপিএল কান্ড: শাস্তি পেলেন দিল্লি ক্যাপিটালসের কোচ ও অধিনায়ক

0

শুক্রবার আইপিএলে দিল্লি ক্যাপিটালস ও রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচে নো বল বিতর্কে আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ করায় শাস্তির মুখোমুখি হয়েছেন দিল্লি কাপ্তান রিশাভ পান্ট এবং সহকারী কোচ প্রবীণ আম্রে।

রাজস্থানের করা ২২২ রানের জবাবে ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য ৩৬ রান প্রয়োজন ছিল দিল্লির। শেষ ওভার করতে আসা ম্যাকয়ের তৃতীয় বলটি ছিল হাই ফুল টস। যা দারুণ দক্ষতায় ছক্কা হাঁকান পাওয়েল। তবে নন স্ট্রাইকে থাকা কুলদ্বীপ যাদবের মনে হয়, সেটি ছিল কোমর উচ্চতার নো বল। তাই সঙ্গে সঙ্গে নো বলের জন্য আবেদন করেন তিনি, যোগ দেন পাওয়েলও।

কিন্তু দায়িত্বে থাকা দুই আম্পায়ার নিতিন মেনন ও নিখিল পাটওয়ারধন নিজেদের সিদ্ধান্তে অটল থাকেন। তখন দিল্লি অধিনায়ক রিশাভ পান্ত মাঠের দুই ব্যাটার কুলদ্বীপ ও পাওয়েলকে ম্যাচ রেখে চলে আসতে বলেন। দলের সহকারী কোচ প্রবীণ আম্রে মাঠে ঢুকে কথা বলেন আম্পায়ারদের সঙ্গে।

যার জন্য তাদের শাস্তি দিয়েছে আইপিএল গভর্নিং কাউন্সিল। দুজনেরই কেটে নেওয়া হয়েছে ম্যাচ ফি’র পুরো ১০০ শতাংশ। পাশাপাশি এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে আম্রেকে।

শুক্রবার রাতের হাই স্কোরিং ওই ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে ১৫ রানে হেরেছে মোস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিট্যালস।

 

এনস্পোর্টস/ক্রিকেট

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy