খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগে শাহজাহান সংঘকে হেসে খেলে হারাল ব্রাদার্স ইউনিয়ন

0

মুজিববর্ষ সিজেকেএস ইস্পাহানি প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের শেষ ম্যাচে দলগত নৈপুণ্যে শহিদ শাহজাহান সংঘকে হারাল ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম। শাহজাহান সংঘের দেয়া ২০৯ রানের লক্ষ্য ৫ উইকেট হাতে রেখেই পৌঁছে যায় ব্রাদার্স ইউনিয়ন। বল হাতে ৫ উইকেট নেন ব্রাদার্সের শাহরিয়ার।

বৃহস্পতিবার নগরীর এম.এ আজিজ স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করতে নেমে ভালো শুরু পায় শাহজাহান সংঘ। দলীয় ৮ রানে অধিনায়ক ও ওপেনার সৌরভকে হারালেও আরেক ওপেনার শুভ দাস দলকে বড় সংগ্রহের দিকে এগিয়ে নিয়ে যান। তৃতীয় উইকেট জুটিতে শুভ ও ওয়াসি ৫৪ রানের দুর্দান্ত জুটি গড়েন।

শাহজাহান সংঘ চতুর্থ ও পঞ্চম উইকেটে মাঝারি জুটি গড়লেও দলীয় ১৯০ রান থেকে তাসের ঘরের মতো ভেঙে পড়ে তাদের ব্যাটিং লাইনআপ ৷ দলের পক্ষে ৯০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন শুভ দাস। এছাড়া রাফসানের ব্যাট থেকে আসে ৩৬ আর ওয়াসির ২৫। শেষপর্যন্ত ৪৮ ওভারে ২০৮ রানে গুটিয়ে যায় শাহজাহান সংঘ।

২০৯ রানের জবাবে ব্যাট করতে নেমে ব্রাদার্স ইউনিয়ন দ্রুত দুই ওপেনার রাদিয়ান ও শামিমকে হারিয়ে চাপে পড়ে যায়। দলীয় ৪০ রান থেকে তৃতীয় উইকেটে প্রান্তিক নওরোজ নাবিল ও মাহমুদ ৭১ রানের জুটি গড়ে দলকে জয়ের সুবাতাস এনে দেন।

এরপর পঞ্চম উইকেটে মাহমুদ ও তাইবের ৮৪ রানের অনবদ্য জুটি ব্রাদার্সকে জয়ের নাগাল এনে দেয়। নাবিলের ব্যাট থেকে আসে ৭০ বলে ৭১ রান। এছাড়া মাহমুদ ৬৪ রান এবং তাইব ৪৮ রানে অপরাজিত থাকেন।

স্কোরবোর্ড :
টস: শাহজাহান সংঘ

শাহজাহান সংঘ: ২০৮ (৪৮ ওভার)
শুভ ৯০, রাফসান ৩৬, ওয়াসি ২৫ ; শাহরিয়ার ৫১/৫

ব্রাদার্স ইউনিয়ন : ২০৯/৫ (৪৬.৪ ওভার)
নাবিল ৭১,মাহমুদ ৬৪, তাইব ৪৮* ; মাইনুল ২৭/২

ফলাফল: ব্রাদার্স ইউনিয়ন ৫ উইকেটে জয়ী।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy