খেলার মাঠে সবার আগে
Nsports-logo

রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪

ইস্পাহানি প্রিমিয়ার লিগে রাইজিং স্টারকে ২৪ রানে হারাল নাইম হাসানের ব্রাদার্স ইউনিয়ন

0

মুজিববর্ষ সিজেকেএস ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগে প্রান্তিক নওরোজ নাবিলের ব্যাটিং ও রাহাতুলের বোলিং নৈপুণ্যে রাইজিং স্টার ক্লাবকে ২৪ রানে হারালো ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম

শনিবার (১৯ ফেব্রুয়ারি) এম.এ আজিজ স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ৪৫.১ ওভারে ১৮২ রান করতে সক্ষম হয় নাইম হাসানের ব্রাদার্স ইউনিয়ন। জবাবে ১৫৮ রানে অলআউট হয়ে যায় রাইজিং স্টার।

ব্রাদার্সের হয়ে ব্যাটিংয়ে ঝলক দেখান অনূর্ধ্ব ১৯ দলের ব্যাটার প্রান্তিক নওরোজ নাবিল। ৮ চারে ৮৯ বলে ৬১ রান আসে তার ব্যাট থেকে। ওপেনার মইনুল হাসানের ২২ রান ও শেষদিকে মেহেরাবের ৪১ রানে ১৮২ রান যোগ করে স্কোরবোর্ডে। ৫ নাম্বারে নেমেও রানের খাতা খুলতে পারেননি বাংলাদেশ টেস্ট দলের স্পিনার নাইম হাসান। রাইজিং স্টারের হয়ে ৩ টি করে উইকেট নেন নিশাত ও তুহিন।

১৮৩ রানের লক্ষ্যে রাইজিং স্টার ব্যাট করতে নেমে ২০ এর কোটা পার হতে পারেনি শুরুর চার ব্যাটার। রাহাতুল ও নাইম হাসানের বোলিং তোপে সুবিধা করতে পারছিলো না রাইজিং স্টার।

যদিও নিশাত ও উমর ফারুক নবম উইকেট জুটিতে জয়ের সম্ভাবনা দেখালেও শেষ পর্যন্ত হারের স্বাদ নিতে হয় তাদের। নিশাতের ব্যাট থেকে আসে ৩৮ রান আর রাকিব করেন ৩২ রান। বল হাতে রাহাতুল নেন ২৭ রানে ৪ উইকেট। আর নাইম হাসানের ঝুলিতে পড়ে ২ উইকেট।

স্কোরবোর্ড :
টস: ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম

ব্রাদার্স ইউনিয়ন : ১৮২/১০ (৪৫.১ ওভার)
প্রান্তিক ৬১, মেহরাব ৪১, মাইনুল ২২; তুহিন ২১/৩, নিশাত ৪৬/৩

রাইজিং স্টার : ১৫৮/১০ (৪৫.২)
নিশাত ৩৮, রাকিবুল ৩২ ; রাহাতুল ২৭/৪, নাইম ২৭/২

ফলাফল: ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম ২৪ রানে জয়ী।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy