খেলার মাঠে সবার আগে
Nsports-logo

রবিবার, ১৪ই জুলাই ২০২৪

মাত্র ১ মিনিটেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকেট!

0

চলতি বছরের ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। গেল বারের মত এবারের আসরেও সুপার টুয়েলভ মুখোমুখি লড়বে চিরপ্রতিদ্বন্ধী ভারত-পাকিস্তান।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের ম্যাচ হবে মেলবোর্নে, আগামী ২৩ অক্টোবর। আর সোমবার (৭ জানুয়ারি) অস্ট্রেলিয়া সময় সকাল সাড়ে সাতটার দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রি শুরুর সাথে-সাথেই মাত্র ১ মিনিটেই শেষ হয়ে যায় ভারত-পাকিস্তান ম্যাচের টিকেট।এমনই তথ্য জানিয়েছে, ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজ।

এর আগে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হয়েছিলো চিরপ্রতিদ্বন্দ্বী এ দুই দল। দুই দেশের রাজনৈতিক উত্তেজনার কারণে এখন আর দ্বিপাক্ষিক সিরিজ হয় না। শুধু বিশ্বকাপের মঞ্চেই দেখা হয় দুই দেশের। আর সেই টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে লজ্জাজনক ভাবে হেরেছিল ভারত।

এছাড়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি সুপার টুয়েলভে খেলা যোগ্যতা অর্জন করেছে বাংলাদেশ দল। গ্রুপ-২ এ বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা, ভারত ও পাকিস্তান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy