খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

৭০ দিন পর ব্যাটিংএ তামিম

0

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগের (ইপিএল) দ্বিতীয় আসরে বিরাটনগর ওয়ারিয়র্স এর বিপক্ষে ৬ উইকেটে নিজে প্রথম জয় তুলে নিলো তামিম ইকবালের ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স। ৭০ দিন পর ব্যাট করতে নেমে তামিম এর ব্যাট থেকে আসে মাত্র ১২ রান।

সকালে কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট মাঠে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক শারদ ভেসোকার। ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়েন কারান কেসির দল। ১৭.৪ ওভারে মাত্র ৮৯ রানে অল আউট হয়ে যায় বিরাটনগর। দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান করেন শ্রীলঙ্কার দিলশান মুনাবিরা। ভাইরাহাওয়ার হয়ে ধামিকা প্রসাদ ও আরিফ শেখ নেন তিনটি করে উইকেট।

মাত্র ৯০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে তামিম ইকবাল ও প্রদীপ আইরি। উদ্বোধনী জুটিতে দুজনে মিলে যোগ করেন ২৭ রান। এরপর কারান কেসির বলে সিকান্দার রাজার হাতে ক্যাচ তুলে দিয়ে ২২ রান করে সাজ ঘরে ফিরেন ডানহাতি ওপেনার আইরি। ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে মিড অনের উপরে ছক্কা হাঁকিয়ে দারুণ এক ঝড়ো ব্যাটিংয়ের ইঙ্গিত দিলেও বেশিদূর যেতে পারেননি তামিম। এক চার ও এক ছক্কায় মাত্র ১২ রান করে প্যাভিলিয়নে ফিরতে হয় এই ড্যাসিং ওপেনারকে।

তবে শেষ পযর্ন্ত দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন সাবেক শ্রীলঙ্কান ক্রিকেটার উপুল থারাঙ্গা। ৩৫ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন এই ব্যাটসম্যান। ১৫.৩ ওভারে ৬ উইকেট হাত থাকতেই জয় পায় ভাইরাহাওয়া।

সংক্ষিপ্ত স্কোরঃ

বিরাটনগর ওয়ারিয়র্স : ১৭.৪ ওভারে ৮৯/১০ (মুনাবীরা ২৫, মহারজন ১৩;
ধামিকা ৬/৩, আরিফ ২৩/৩, বোহারা ২৩/২)

ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স : ১৫.৩ ওভারে ৯২/৩ ( থারাঙ্গা ৩৪*, প্রদীপ ২২, তামিম ১২; রামনরেশ ৩০/২, বসন্ত ৪/১)

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy