খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বুধবার, ২৩শে অক্টোবর ২০২৪

চ্যাম্পিয়নস লিগে পিএসজি’র হয়ে আজ মাঠে নামছেন মেসি

0

চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুম শুরু করতে যাচ্ছে টুর্নামেন্ট এর হট ফেভারিট প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। আর এই ম্যাচে একাদশে থাকতে যাচ্ছেন লিওনেল মেসি, নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপে। মূলত দলের বেশ কয়েকজন খেলোয়াড় ইনজুরিতে থাকায় এই ম্যাচে অভিষেক হতে বিশ্বসেরা ত্রয়ী ‘এমএনএম’-এর। বাংলাদেশ সময় বুধবার রাত ১টায় বেলজিয়ান ক্লাব ব্রুগের বিপক্ষে মাঠে নামছে পিএসজি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি টেন থ্রি চ্যানেল।

ফ্রান্সের ঘরোয়া ফুটবলে গত এক দশকে সবচেয়ে সফল দল পিএসজি কিন্তু চ্যাম্পিয়নস লিগ শিরোপার স্বাদ এখনও মেলেনি। ২০১৯-২০ আসরে ফাইনালে উঠলেও সেখানে তারা হেরে যায় বায়ার্ন মিউনিখের বিপক্ষে। গতবার তারা বিদায় নেয় সেমি-ফাইনাল থেকে।

তাই এবার দলবদলে এক ঝাঁক তারকা ফুটবলার নিয়ে দল সাজিয়েছে পিএসজি কোচ পচেত্তিনোও। তাই চ্যাম্পিয়নস লিগের নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামার আগেই শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে দলটি। বিশ্বকাপ বাছাই খেলে বিশ্রামের পর স্কোয়াডে ফিরেছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি ও ব্রাজিলীয় সুপারস্টার নেইমার। তাদের সঙ্গে জুটি বাঁধবেন এমবাপ্পে।

এছাড়াও ইউরো চ্যাম্পিয়নশিপে সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া গোলরক্ষক ডোনারুমা ও নেদারল্যান্ডসের ভাইনাল্ডামও আছেন দলে। আশরাফ হাকিমি, মাওরো ইকার্দি, লিয়ান্দ্রো প্যারেদেশরাও রয়েছেন স্কোয়াডে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy