খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪

বার্সাকে হারিয়ে শীর্ষে রিয়াল, হেরেছে ম্যান সিটি, জিতেছে পিএসজি

0

স্প্যানিশ লা-লিগায় মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে বার্সেলোনাকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। সেইসাথে বার্সাকে হটিয়ে লিগে শীর্ষস্থান দখল করে নিয়েছে কার্লো আঞ্চেলত্তির শিষ্যরা। 

সান্তিয়াগো বার্নাব্যুতে ১২ মিনিটের সময় কাউন্টার এট্যাক থেকে গোল করে দলকে এগিয়ে নেয় কারিম বেঞ্জামা। গোল খেয়ে এট্যাকে ধার বাড়ায় বার্সা। কিন্তু ৩৫ মিনিটের সময় সেটারই ফায়দা নিয়ে আবারও গোল করে বসে রিয়াল। এবারের স্কোরার উরুগুইয়ান মিডফিল্ডার ফেডে ভালভার্দে।

দ্বিতীয়ার্ধে ক্লুলেস ফুটবল খেলতে থাকে বার্সেলোনা। ৬০ মিনিটের ৩ সাবস্টিটিউশনের পর আবারও ম্যাচে ব্যাক করে তারা। মুহুর্মুহু আক্রমণের মাঝে ৮৩ মিনিটে একটি গোল পরিশোধও করে ফেরান তোরেস। তবে শেষ রক্ষা হয়নি। অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে গোল করে দলের ৩-১ গোলের বড় জয় নিশ্চিত করে রদ্রিগো।

অপরদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের কাছে ১-০ গোলে হেরেছে ম্যানচেস্টার সিটি। একমাত্র গোলটি করে মোহাম্মদ সালাহ। যার ফলে শীর্ষে থাকা আর্সেনালের সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান হয়ে দাঁড়িয়েছে ৪। লিগ ওয়ানে নেইমারের একমাত্র গোলে চিরপ্রতিদ্বন্দ্বী মার্শেই এর বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে পিএসজি, এসিস্ট করেছে এমবাপ্পে। এদিন ইঞ্জুরি কাটিয়ে মাঠে ফিরেছে লিওনেল মেসি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy