খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ২৮শে মে ২০২৪

শেষ হল বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্ট ২০২২

0

দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হল বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের জমজমাট আসর। ইস্পাহানি গ্রুপের পৃষ্ঠপোষকতায় রাজধানীর গুলশান ক্লাবে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। বাংলাদেশ স্কোয়াশ র‍্যাকেটস ফেডারেশন আয়োজিত টুর্নামেন্টটে অংশ নেয় মিসর, ইরান, কুয়েত, মালয়েশিয়া, শ্রীলঙ্কা ও বাংলাদেশের পেশাদার স্কোয়াশ খেলোয়াড়রা।

৫ থেকে ৯ অক্টোবর পাঁচ দিনব্যাপী এ টুর্নামেন্টের ফাইনালে অংশ নেন মিসরের জিয়াদ ইব্রাহিম এবং শ্রীলঙ্কার রাভিন্দু লাক্সির। প্রতিদ্বন্দ্বিতামূলক ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ন হয়েছেন রাভিন্দু লাক্সির এবং রানারআপ হয়েছেন জিয়াদ ইব্রাহিম।

এই প্রতিযোগিতার উন্মুক্ত মহিলা গ্রুপে বাংলাদেশের পেশাদার স্কোয়াশ খেলোয়াড় শাহীন কলেজের রিয়াজুল জান্নাত ও নির্ঝর ক্যান্ট: পাবলিক স্কুলের নাবিলা তাসনিম; ছেলেদের অনূর্ধ্ব-১৭ গ্রুপে বিকেএসপি’র আমিনুল ও সাইমন; ছেলেদের অনূর্ধ্ব-১৫ গ্রুপে বিকেএসপি’র পারভেজ ও গুলশান ক্লাবের ঊমায়ের জালাল; মেয়েদের অনূর্ধ্ব-১৭ গ্রুপে খাগড়াছড়ি ক্যান্ট: পাবলিক স্কুলের রাফিয়া ও মিশু এবং মেয়েদের অনূর্ধ্ব-১৫ গ্রুপে ভাষানটেক স্কুলের চাঁদনী সরকার ও গুলশান ক্লাবের সুহায়লা প্রিয়তা শহিদ যথাক্রমে চ্যাম্পিয়ান ও রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে। তা ছাড়া ক্লাব/প্রতিষ্ঠানভিত্তিক ছেলেদের গ্রুপে বিকেএসপি; মেয়েদের খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ স্কোয়াশ ক্লাব এবং সার্বিকভাবে বিকেএসপি চ্যাম্পিয়ন হয়েছে।

ইস্পাহানি নিবেদিত দ্বিতীয় বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্ট ২০২২ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়ামন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ ছাড়াও উপস্থিত ছিলেন- বাংলাদেশ স্কোয়াশ র‍্যাকেটস ফেডারেশনের সভাপতি মুহাম্মদ ফারুক খান, এমপি, ইস্পাহানি গ্রুপের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি, বাংলাদেশ স্কোয়াশ র্যাকেটস ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল (অব:) কামরুল ইসলাম, গুলশান ক্লাবের সভাপতি রফিকুল আলম (হেলাল) ও এরশাদ হোসেনসহ ফেডারেশন এবং গুলশান ক্লাবের নির্বাহী সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়রা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy