খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

আবারো লিগ টেবিলের শীর্ষে বার্সেলোনা-আর্সেনাল, রোনালদোর ৭০০

0

সেল্টা ভিগোকে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে ১-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। তবে এই জয় পেতে বেশ ঘাম ঝরাতে হয়েছে জাভির শিষ্যদের। ম্যাচের বয়স যখন ১৭ তখন গোল করে দলকে এগিয়ে নেয় স্প্যানিশ ওয়ান্ডারকিড পেদ্রি। এরপর একাধিক সুযোগ আসলেও আর গোলের দেখা পায়নি বার্সা।

দ্বিতীয়ার্ধে বার্সাকে চেপে ধরে সেল্টা। ফরোয়ার্ড আসপাস ক্লিনিক্যাল ফিনিশিং দিতে পারলে হয়তো স্কোরলাইন অন্যরকম হতো। এই জয়ে ৮ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে লালীগার শীর্ষে উঠে এসেছে বার্সেলোনা। সমান পয়েন্ট পেলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় ২এ আছে রিয়াল মাদ্রিদ।

অন্যদিকে ইংলিশ প্রিমিয়ার লীগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে একটি গোল করার মাধ্যমে নিজের ক্লাব ক্যারিয়ারে ৭০০ গোলের মাইলফলক স্পর্শ করেছে ক্রিস্টিয়ানো রোনালদো। এভারটনের বিপক্ষে তার দল জিতেছে ২-১ গোলে।

অপর বিগ ম্যাচে লিভারপুলকে হারিয়েছে আর্সেনাল। বাকায়ো সাকার জোড়া গোলে আর্তেতার শিষ্যরা জিতেছে ৩-২ গোলে। এই জয়ের ফলে ৯ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে আর্সেনাল, সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy