খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

বার্সাকে রুখে দিল জুভেন্টাস, ক্লাব আমেরিকার বিপক্ষে রিয়ালের হোঁচট

0

প্রাক মৌসুম প্রীতি ফুটবল ম্যাচে জুভেন্টাসের সাথে ২-২ গোলে ড্র করেছে বার্সেলোনা। স্প্যানিশ শীর্ষ ক্লাবটির হয়ে উসমান ডেম্বেলে এবং জুবেন্টাসের হয়ে দুইবারই সমতায় টানেন মইজে কিন। অন্যদিকে, ক্লাব আমেরিকার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ।

জুভেন্টাসের বিপক্ষেও বল দখল এবং আক্রমণে আধিপত্য দেখিয়েছে বার্সেলোনা। টেক্সাসের কটন বোল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ম্যাচে দুইবার এগিয়ে গিয়েছিল সার্জিও বুসকেটসরা। তবে সমতায় ফিরে আসে জুভেন্টাস।

ম্যাচের ৩৪ মিনিটে বার্সাকে এগিয়ে নেন ওসমান ডেম্বেলে। পাঁচ মিনিট পর হুয়ান কুয়াদরাদোর অ্যাসিস্ট থেকে জুভেন্টসাকে ম্যাচে ফেরান কিন। পরের মিনিটেই ফের কাতালানদের এগিয়ে নেন ফরাসি ফরোয়ার্ড।
বিরতি থেকে ফেরার ছয় মিনিট পর জুভেন্টাসের হয়ে আবারও সমতা টানেন কিন। বাকি সময় দুই দলই গোল পেতে চেষ্টা চালিয়েছে। তবে সফল হতে পারেনি কেউ।

 

রিয়াল-ক্লাব আমেরিকা ম্যাচে যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকো ওরাকেল পার্ক স্টেডিয়ামে হওয়া ম্যাচের পাঁচ মিনিটেই গোল হজম করে বসে রিয়াল। মিগুয়েল লেয়ুনের পাশ থেকে গোল করেন মেক্সিকো জাতীয় দলের ফরোয়ার্ড হেনরি মার্টিন।

২২ মিনিটে মার্কো আসেনসিওর পাসে বল নিয়ে ডি বক্সের বাইরে থেকে দূরপাল্লার শটে গোল করে লস ব্লাঙ্কোসদের ডেরায় স্বস্তি ফেরান তারকা ফুটবলার করিম বেনজেমা।৫৫ মিনিটে স্পটকিক থেকে গোল করে রিয়ালকে লিড এনে দেন এডেন হ্যাজার্ড।

ক্লাব আমেরিকার মিডফিল্ডার আলভারো ফিদালগোকে ফাউল করলে রেফারির পেনাল্টির সংকেত থেকে স্পট কিকে ফিদালগো গোল করে সমতায় ফেরায় ক্লাব আমেরিকাকে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy