খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ১৮ই মে ২০২৪

ব্যাটে-বলে ভালো প্রস্তুতি সেরেছেন টাইগাররা, ম্যাচ ড্র

0

ক্যারিবীয়দের বিপক্ষে মূল লড়াইয়ে নামার আগে তিন দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচটি ড্র হয়েছে। তবে প্রস্তুতিটা বেশ ভালোভাবেই সেরেছেন টাইগাররা। তামিম-শান্তর ব্যাটিংয়ের পর বোলিংয়েও আগুন ঝরিয়েছেন মুস্তা-এবাদতরা।

কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে প্রথম ইনিংসে ৭ উইকেট হারিয়ে ৩১০ রান করে ইনিংস ঘোষণা করে বাংলাদেশ। স্বাগতিকরা প্রথম ইনিংসে করে ৮ উইকেটে ৩৫৯ রান। টাইগাররা দ্বিতীয় ইনিংসে ১ উইকেটে ৪৮ রান করতে ড্র মেনে নিয়েছে দুই অধিনায়ক।

প্রথম ইনিংসে তামিম অপরাজিত থেকে করেন ১৬২ রান। ২৮৭ বলে ২১টি চার ও ১টি ছয়ে মোড়ানো তার ইনিংস। শান্ত এবং সোহান করে যথাক্রমে ৫৪ এবং ৩৫ রান।

এরপর প্রেসিডেন্ট একাদশ ব্যাটিংয়ে নেমে ৮ উইকেট হারিয়ে ৩৫৯ রান প্রথম ইনিংস ঘোষণা করে। তাদের পক্ষে সর্বোচ্চ ৯২ রান করেন ক্যারিবিয়ান ওপেনার জেরেমি সোলোজানো। ৫৯ রান আসে ত্যাগনারায়ন চন্দরপলের ব্যাট থেকে।

এক বছরেরও বেশি সময় পর লঙ্গার ভার্সনের ক্রিকেটে নেমে মাত্র ৬ ওভারে ৩ উইকেট নেনে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এছাড়া এবাদত নেন তিন উইকেট। একটি করে উইকেট নিয়েছেন রাজা ও খালেদ

এরপর দ্বিতীয় ইনিংসে টাইগাররা ১ উইকেটে ৪৭ রান সংগ্রহ করে। মেহেদী হাসান মিরাজ অপরাজিত থেকে যান ৩২ রানে।

আগামী ১৬ জুন আসল পরীক্ষায় প্রথম টেস্টে ওইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy