খেলার মাঠে সবার আগে
Nsports-logo

সোমবার, ২২শে জুলাই ২০২৪

ভারতের টি-টোয়েন্টি দলে ডাক পেলেন উমরান মালিক, নেই বিরাট-রোহিত

0

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টেয়েন্টি দলে ডাক পেলেন ভারতের নতুন পেইস সেনসেশন উমরান মালিক। আইপিএলের পরপরই ঘরের মাঠে প্রোটিয়াদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গতির ঝড় তুলে জাতীয় দলে জায়গা করে নিলেন উমরান মালিক। জম্মু-কাশ্মীরের এই পেসার চলমান আইপিএলে ১৩ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে নেন ২১টি উইকেট। উমরান মালিকের পাশাপাশি দলে ডাক পেলেন আরেক তরুণ পেসার অর্শদীপ সিংও।

লোকেশ রাহুলের নেতৃত্বে একঝাঁক তরুণ ক্রিকেটার নিয়ে প্রোটিয়াদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নামবে ভারত। এই সিরিজে আপাতত বিশ্রামে থাকবেন রোহিত শর্মা আর বিরাট কোহলি। বিশ্রামে থাকবেন জাসপ্রিত বুমরাহও। সিরিজে লোকেশ রাহুলের ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন রিশাভ পান্ত।

ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড-
লোকেশ রাহুল (অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড়, ঈশান কিষান, দীপক হুদা, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত (সহকারী অধিনায়ক ও উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, ভেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, হার্ষাল প্যাটেল, আভেশ খান, আরশদীপ সিং ও উমরান মালিক।

আইপিএল শেষে আগামী ৯ জুন শুরু হবে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা ও সফরকারী ভারতের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে ১২, ১৪, ১৭ ও ১৯ জুন। যথাক্রমে দিল্লী, কটাক, বিশাখাপাটনাম, রাজকোট ও ব্যাঙ্গালোরে আয়োজিত হবে ম্যাচগুলো।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy