খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

হজ করতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে ছুটি নিয়েছেন মুশফিক

0

ঘরের মাঠে এখন শ্রীলঙ্কা সিরিজ নিয়ে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট দল। এরপরই দলটিকে ধরতে হবে ওয়েস্ট ইন্ডিজের প্লেন। তাই দম ফেলার ফুসরত নেই টাইগারদের। তবে ক্যারিবীয় সফরে মুশফিকুর রহিমকে পাবে না টিম টাইগার্স।

এই সফর থেকে ছুটি নিয়েছেন মি.ডিপেন্ডেবল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সূত্রে জানা গেছে, আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি নিয়ে মুশফিক হজ পালন করতে যাবেন। বিসিবি ছুটি মঞ্জুর করেছে বলেও জানা গেছে।

এই সফরে দেশের সেরা ব্যাটার মুশফিকুর রহমানের না থাকাটা স্বাভাবিকভাবেই দলের জন্য বড় ধাক্কা। মুশফিক ছাড়াও চোটের কারণে ছিটকে গিয়েছেন পেসার তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও অফ-স্পিনার নাঈম হাসান।

উইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের সূচি না হলেও সম্ভাব্য সূচি অনুযায়ী আগামী ১৬ জুন থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ২৪ জুন থেকে। এরপর ২, ৩ ও ৭ জুলাইতে অনুষ্ঠিত হবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

চলতি বছরের হজ অনুষ্ঠিত হবে আগামী ৭ থেকে ১২ জুলাই। তাই এবারের ওয়েস্ট ইন্ডিজ সফর মিস করবেন মুশফিক। নিশ্চয়ই তার অভাব হাড়ে হড়ে টের পাবে সমর্থকরা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy