খেলার মাঠে সবার আগে
Nsports-logo

সোমবার, ১৫ই এপ্রিল ২০২৪

রমিজ সরে গেলেও আমিরের ‘না’

0

ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রীত্ব হারানোর পর শঙ্কায় পড়ে গেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান হিসেবে রমিজ রাজার ভবিষ্যৎ। গুঞ্জন রয়েছে, রমিজ শীঘ্রই পদত্যাগের ঘোষণা দিতে পারেন। তবে, রমিজ সরে গেলেও অবসর ভাঙ্গছেন না পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির।

রমিজ বিদায় নিলে দায়িত্বে আসতে পারেন নাজাম শেঠি। সাবেক এই পিসিবি প্রধানের সাথে দারুণ সম্পর্ক মোহাম্মদ আমিরের। পিসিবির সর্বশেষ দুই পর্ষদের ওপর প্রচন্ড ক্ষোভ এই পেসারের। তার পছন্দের নাজাম শেঠি ফিরলেও ফেরা হচ্ছে না আমিরের। জানিয়েছেন খোদ আমির।

ক্রিকেট পাকিস্তানকে তিনি জানান, অবসর ভাঙার ভাবনা এখন নেই তার। আমির নাকি আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা চিন্তাও করছেন না। ২৯ বছর বয়সী এই পেসার আপাতত বিভিন্ন লিগ খেলে ও পরিবারের সঙ্গ উপভোগ করে সময় পার করতে স্বাচ্ছন্দ্য বোধ করছেন।

২০১০ সালের স্পট ফিক্সিং কেলেঙ্কারির পর দীর্ঘ সাজা ভোগ শেষে ২০১৬ সালে পাকিস্তান জাতীয় দলের হয়ে ফেরেন আমির। এরপর মিসবাহ-ওয়াকার কোচিং প্যানেলে যুক্ত হলে নাই হয়ে যান আমির। একপর্যায়ে ২০২০ সালের ডিসেম্বরে অবসরের ঘোষণা দেন এই পেসার।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy