খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বৃহস্পতিবার, ২৫শে জুলাই ২০২৪

ক্ষমা চাইলেন রোনালদো

0

ইতোমধ্যে চ্যাম্পিয়ন্স লিগ সহ সব ধরনের কাপ প্রতিযোগিতা থেকে ছিটকে গেছে দল। তার উপর সবশেষ সাত ম্যাচে একটি মাত্র জয়। ইপিএলে শীর্ষ চারে থাকা নিয়েও রয়েছে শঙ্কা! এমন অবস্থায় কার মাথা শান্ত থাকে? শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেষ্টার ইউনাইটেড এভারটনের কাছে ১-০ গোলে হেরে আর মেজাজ ধরে রাখতে পারলেন না ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচ শেষে রাগে উত্তপ্ত হয়ে মাঠ ছেড়েছেন রোনালদো। এমন সময় ড্রেসিংরুমে ফিরে যাওয়ার পথে রাগান্বিত রোনালদো এভারটনের এক সমর্থকের মোবাইল ফোন আছাড় দিয়ে ভেঙে ফেলেন। এক সমর্তকের এমন ভিডিও সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ফুটবল দুনিয়ায় চলছে বিস্তর সমালোচনা।

 

 

 

সিআরসেভেনের এমন কান্ডে কঠোর সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে তাকেও। শুধু এমনটায় নয়, ক্লাব কতৃপক্ষ ও এই ব্যাপারে তদন্ত করবে বলে জানিয়ে দিয়েছে। তবে তার আগে আগুনে পানি ঢেলে দিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সামজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করে চেয়েছেন ক্ষমা, এবং ওই সমর্থককে আমন্ত্রণ জানিয়েছে একটি ম্যাচ দেখার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে সি-আর সেভেন লিখেছেন,
কঠিন মুহূর্তগুলোতে আবেগের সঙ্গে মোকাবিলা করা খুবই কঠিন। তবু আমাদের সব সময় সম্মান করতে হবে, ধৈর্যশীল হতে হবে এবং ফুটবলপ্রেমীদের জন্য উদাহরণ স্থাপন করতে হবে। আমি আমার ক্ষোভের জন্য ক্ষমা প্রার্থনা করতে চাই এবং ফেয়ার-প্লে আর খেলোয়াড়সুলভ মানসিকতার অংশ হিসেবে আমি এই সমর্থককে ওল্ড ট্রাফোর্ডে একটি খেলা দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি’।

জ্যাক নামের এক যুবকের ফোনটি ভেঙেছেন রোনালদো। জ্যাকের মা সারা কেলি সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদোর এমন কাণ্ড নিয়ে বিস্ময় প্রকাশ করেন। তিনি লিখেছেন, ‘খেলা শেষে রোনালদো যখন ফিরছিল, জ্যাক তার ভিডিও ধারণ করছিল। তখন তার ফোনটি আছাড় মারে রোনালদো। এটা অবিশ্বাস্য যে, একজন পেশাদার ফুটবলার কীভাবে একটা শিশুর সঙ্গে এমন আচরণ করতে পারে।’

গেল মৌসুমে জুভেন্টাস ছেড়ে পুরোনো ঠিকানা ম্যান ইউতে পাড়ি জমানোর পর থেকে খুব একটা ভালো সময় যাচ্ছে না ৩৭ বছর বয়সী রোনালদোর জন্য। বয়সের সাথে সাথে নিজের ক্ষুরধার কমে গেছে। তার উপর দলও ব্যর্থ। এমন সময়ে মেজাজ ঠিক রাখা বড় দায়!

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy