খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

আফগান শিবিরে নতুন ব্যাটিং কোচ ইউনুস খান

0

উমর গুলের পর এবার আফগানিস্তানের ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পেলেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার ইউনুস খান। আসন্ন সংযুক্ত আরব আমিরাত সফরের প্রস্তুতিতে ব্যাটিং কোচ হিসেবে পাকিস্তানি মিডল-অর্ডার ব্যাটার ইউনুস খানকে নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত জানিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

শনিবার এক বিবৃতিতে আফগান বোর্ডের সিইও নসিব খান বলেন, ‘ইউএই ক্যাম্প ক্রিকেটারদের সব বিভাগে উন্নতি করার ও ভবিষ্যৎ প্রতিযোগিতার জন্য পুরোপুরি প্রস্তুত হওয়ার একটি দুর্দান্ত সুযোগ। আন্তর্জাতিক ক্রিকেটে ইউনুস খান ও উমর গুলের সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে। আমি নিশ্চিত তারা আফগান ক্রিকেটারদের উন্নতিতে ভূমিকা রাখবে। ব্যাটিং ও বোলিং এতদিন যে ঘাটতি ছিল তা তারা কাটিয়ে উঠবে।’

উমর গুল ও ইউনুস খানদের আগে আফগানিস্তান ক্রিকেট দলের কোচের দায়িত্ব পালন করেছেন পাকিস্তানের ইনজামাম উল হক, রশিদ লতিফ এবং কবির খানরা।

এর আগে সাবেক ইংলিশ ব্যাটসম্যান গ্রাহাম থর্পকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে এসিবি। এপ্রিলের শেষে দলের সঙ্গে যোগ দেবেন থর্প। এর আগে দলকে গুছিয়ে আনার দায়িত্বটা পাচ্ছেন ইউনুস ও গুল।

 

এন স্পোর্টস/ক্রিকেট

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy