খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বুধবার, ১৯শে জুন ২০২৪

বাংলাদেশে এসেই দল ঘোষণা করল আফগানরা

0

চলমান বিপিএলের পরই ঘরের মাঠেই আফগানিস্তানের বিপক্ষে ৩ ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি খেলতে মাঠে নামবে বাংলাদেশ দল। আর টাইগারদের বিপক্ষে আসন্ন সিরিজকে সামনে রেখে ইতিমধ্যেই বাংলাদেশ এসে পৌঁছেছে আফগান শিবির।

বাংলাদেশ সফরের দুই দিন না হতেই আজ সোমবার ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে আফগানিস্তান। ওয়ানডে ও টি-২০ সিরিজের জন্য পৃথক-পৃথক দল ঘোষণা করে। ওয়ানডে তে হাসমত শাহিদিকে অধিনায়ক করে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে আফগান ক্রিকেট বোর্ড।

এছাড়া তিন নতুন মুখ আজমত ওমারজাই, দারউইশ রাসুলি ও নিজাত মাসুদকে নিয়ে ঘোষিত ১৬ সদস্যের টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দিবেন অলরাউন্ডার মোহাম্মদ নবী।

আফগানিস্তান ওয়ানডে দল: রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, হাশমতউল্লাহ শহিদি (অধিনায়ক), রহমত শাহ, নাজিবউল্লাহ জাদরান, শহিদ কামাল, ইকরাম আলিখিল, মোহাম্মদ নবি, গুলবাদিন নাইব, আজমত ওমরজাই, রশিদ খান, ফজল হক ফারুকি, মুজিব উর রহমান, ইয়ামিন আহমদজাই, ফরিদ আহমেদ মালিক।

আফগানিস্তান টি-টোয়েন্টি দল: রহমানউল্লাহ গুরবাজ, হজরতউল্লাহ জাজাই, উসমান গনি, ডারউইশ রাসুলি, মোহাম্মদ নবি (অধিনায়ক), নাজিবউল্লাহ জাদরান, আফসার জাজাই, করিম জানাত, আজমত ওমরজাই, শরফুদ্দিন আশরাফ, রশিদ খান, মুজিব উর রহমান, কাইস আহমেদ, ফজল হক ফারুকি, নিজাত মাসুদ, ফরিদ আহমেদ মালিক।

উল্লেখ্য, আগামী ২৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। এছাড়া ২৫ ও ২৮ ফেব্রুয়ারি সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে মাঠে নামবে দুইদল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy