খেলার মাঠে সবার আগে
Nsports-logo

রবিবার, ১৪ই জুলাই ২০২৪

বক্সিং ডে টেস্টের দল ঘোষনা

0

আগামীকাল মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অ্যাশেজ সিরিজের তৃতীয় টেস্টে মুখোমুখি হবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। ম্যাচটির জন্য একাদশ প্রকাশ করেছে দুই দল। দলে মোট ছয়টি পরিবর্তন এনেছে অস্ট্রেলিয়া-ইংল্যান্ড। স্বাগতিক অস্ট্রেলিয়ার দুটি এবং সফরকারী ইংলিশদের চারটি।

সিরিজের প্রথম দুটি ম্যাচে জয় পেয়ে ফুরফুরে মেজাজে আছে স্বাগতিক অস্ট্রেলিয়া। তৃতীয় টেস্টটিতে ইংলিশদের হারাতে পারলেই জয়টা ঘরে উঠবে তাদের। তাই পাকাপোক্ত একাদশ বানাতে দুটি পরিবর্তন এনেছে অজিরা। একাদশে জায়গা হচ্ছে ৩২ বছর বয়সী স্কট বলান্ডের। অভিষেক টেস্ট খেলার অপেক্ষায় তিনি। করোনার বিধিনিষেধে পড়া অধিনায়ক কামিন্স ফিরছেন দলে। প্যাট কামিন্স প্রথম টেস্ট খেলার পর করোনার সংস্পর্শে আাসায় বাদ পড়েছিলেন দ্বিতীয় টেস্টে।

বক্সিং ডে
বক্সিং ডে টেস্টে চার পরিবর্তন এনেছে ইংল্যান্ড।

 

অন্যদিকে, ব্রিসবেনে প্রথম টেস্টে ৯ উইকেটে এবং সিরিজের দ্বিতীয় টেস্টে ২৭৫ রানের লজ্জাজনকভাবে পরাজিত হয়ে বড়সড় পরিবর্তন আনছে ইংল্যান্ড। সিরিজের বক্সিং ডে টেস্টে ঘুরে দাড়াতে ইংলিশ স্কোয়াড থেকে বাদ দিয়েছেন ররি বার্নস, ওলি পোপ, ক্রিস ওকস ও স্টুয়ার্ট ব্রডকে। তাদের বদলে একাদশে জায়গা পেয়েছেন জনি বেয়ারস্টো, জ্যাক ক্রোলি, জ্যাক লিচ ও মার্ক উড।

এক নজরে একাদশ:

অস্ট্রেলিয়া একাদশ:
ডেভিড ওয়ার্নার, মার্কাস হ্যারিস, মার্নাস ল্যাবুশেন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, নাথান লায়ন ও স্কট বোল্যান্ড।

ইংল্যান্ড একাদশ:
জ্যাক ক্রাওলি, হাসিব হামিদ, ডেভিড মালান, জো রুট (অধিনায়ক), বেন স্টোকস, জনি বেয়ারস্টো, জস বাটলার (উইকেটরক্ষক), ওলি রবিনসন, মার্ক উড, জ্যাক লিচ ও জেমস অ্যান্ডারসন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy