খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বুধবার, ১৯শে জুন ২০২৪

নিউজিল্যান্ডের বিপক্ষে রোহিতকে অধিনায়ক করে ভারতের দল ঘোষণা

0

রোহিত শর্মাকে অধিনায়ক ও লোকেশ রাহুলকে সহ-অধিনায়ক করে আসন্ন ভারত-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই।

 

বিশ্বকাপের পরপরই ১৭ নভেম্বর থেকে ঘরের মাঠে কিউইদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নামবে রোহিত শর্মার দল। তিন ম্যাচ সিরিজের ১ম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে জয়পুরে ও সিরিজের শেষ দুই ম্যাচ ১৯ ও ২১ নভেম্বর। অনুষ্ঠিত হবে রাঁচি ও কলকাতায়।

 

বিসিসিআই ঘোষিত ১৬ সদস্যের স্কোয়াডে নেই সদ্য সাবেক অধিনায়ক বিরাট কোহলি সহ জাসপ্রিত বুমরাহ, রবীন্দ্র জাদেজা ও মোহাম্মদ শামি। এ বিষয়ে বিসিসিআই বলে, বিশ্বকাপের পর এই চার সিনিয়র ক্রিকেটারকে বিশ্রাম দিতেই তাদের এই সিদ্ধান্ত।

 

১৬ সদস্যের স্কোয়াডে আছেন: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), রুটুরাজ গাইকোয়াদ, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, রিশভ পান্ট (উইকেটরক্ষক), ঈশান কিষাণ (উইকেটরক্ষক), ভেঙ্কাটেশ আইয়ার, যুজবেন্দ্র চাহাল, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর পেটেল, আভেশ খান, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, হার্শাল পেটেল ও মোহাম্মদ সিরাজ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy