খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪

বৃষ্টিতে পরিত্যক্ত ভারত-কানাডা ম্যাচ

বৃষ্টিতে পরিত্যক্ত হয়ে গেলো আরো একটি ম্যাচ।ফ্লোরিডার লাডারহিলে বাংলাদেশ সময় রাত ৮:৩০ মিনিটে ম্যাচটি শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা আর সম্ভব হয়ে উঠেনি।ফলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুইদল।

 

সবশেষ কয়েকদিন ধরেই বৃষ্টি হচ্ছিল ফ্লোরিডার লডারহিলে। টানা বৃষ্টির কারণে বন্যার শঙ্কা ছিল যুক্তরাষ্ট্রের এই অঞ্চলটিতে। আবহওয়া অনুকূলে না থাকায় কাভারে ঢেকে রাখতে হয় সেন্ট্রাল বোয়ার্ড পার্কের মাঠটি। ভারত ও কানাডার ম্যাচের সময় বৃষ্টি না থাকলেও টানা কয়েকদিনের বৃষ্টিতে ভিজে গেছে আউটফিল্ড।

মাঠকে এমন অবস্থায় খেলার উপযোগী করে তুলতে পরিশ্রম চালিয়ে গেছেন গ্রাউন্ডসম্যানরা। যদিও তাদের পরিশ্রম কাজে আসেনি একটুও। এমনকি করা যায়নি টসও। বরং কয়েক দফায় ম্যাচ অফিসিয়ালসরা পরিদর্শন করার পর ভারত ও কানাডার ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা দেয়া হয়েছে। ম্যাচ পরিত্যক্ত হলেও খুব বেশি ক্ষতি হয়নি ভারতের।

টানা তিন ম্যাচ জিতে আগেই গ্রুপ ‘এ’ থেকে সুপার এইট নিশ্চিত করেছে ভারত।বর্তমানে ৪ ম্যাচে ৩জয় নিয়ে ভারতের মোট পয়েন্ট সংখ্যা  ৭।অন্যদিকে ৪ ম্যাচে ১জয় নিয়ে কানাডার পয়েন্ট সংখ্যা ৩।যদিও অনেক আগেই সুপার এইটের দৌড় থেকে ছিটকে গেছে কানাডা।ফলে ভারত বনাম কানাডার এই ম্যাচটি শুধুই নিয়মরক্ষার। সুপার এইটে ভারতের সম্ভাব্য প্রতিপক্ষ অস্ট্রেলিয়া,আফগানিস্তান এবং বাংলাদেশ অথবা নেদারল্যান্ডস।
একই মাঠে হওয়ার কথা আছে পাকিস্তান ও আয়াল্যান্ডের ম্যাচটি। কয়েক দিনের বৃষ্টিতে পরিত্যক্ত হতে পারে সেটিও। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে আগেই বিদায় নিয়েছে পাকিস্তান। নিজেদের প্রথম তিন ম্যাচে মাত্র এক জয় পাওয়ায় গত বিশ্বকাপের রানার্স আপদের বিদায় নিতে হয়েছে গ্রুপ পর্ব থেকেই।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy