খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ২৮শে মে ২০২৪

পাকিস্তানের অন্তর্বর্তীকালীন কোচ আজহার মাহমুদ

গুঞ্জন ছিল পাকিস্তানের অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্ব পেতে যাচ্ছেন মোহাম্মদ ইউসুফ। তবে তাকে নয়, স্বল্প মেয়াদে প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন সাবেক অলরাউন্ডার আজহার মাহমুদ। অন্যদিকে প্রধান কোচের দায়িত্ব না পেলেও ব্যাটিং কোচের দায়িত্ব পেয়েছেন ইউসুফ।

পিসিবি সোমবার এক বিবৃতিতে জানায়, এই সিরিজে ব্যাটিং কোচের দায়িত্ব পালন করবেন সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ ইউসুফ। স্পিন বোলিং কোচের দায়িত্ব চালিয়ে যাবেন সাঈদ আজমল। অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ড সফরেও একই দায়িত্বে ছিলেন সাবেক এই স্পিনার।

মাহমুদ এর আগে ২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত পাকিস্তান দলের বোলিং কোচ হিসেবে কাজ করেছেন। বর্তমানে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল ইসলামাবাদ ইউনাইটেডে একই দায়িত্বে আছেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানের হয়ে ১৬৪ ম্যাচ খেলে মাহমুদের উইকেট ১৬২টি, রান ২ হাজার ৪২১।

অনেক দিন ধরেই স্থায়ী কোচ খুঁজছে পিসিবি। পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর, সাদা বলের ক্রিকেটের জন্য গ্যারি কারস্টেন ও লাল বলের ক্রিকেটের জন্য জেসন গিলেপ্সিকে প্রধান কোচ হিসেবে চূড়ান্ত করে ফেলেছে তারা। চুক্তির সব আনুষ্ঠানিকতা শেষে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে বলে খবর।

নিউ জিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ১৮ এপ্রিল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy