খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

সিজেকেএস নির্বাচনে জয়ী সৈয়দ মোহাম্মদ তানসীরকে সংবর্ধনা

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) এর নির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় সৈয়দ মোহাম্মদ তানসীরকে সংবর্ধনা দিলো পোর্টেট নিউজ টুয়েন্টি ফোট ডট কম।

বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম প্রেসক্লাব এর ইঞ্জিনিয়ার খালেক মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্হার সহ সভাপতি ও চট্টগ্রাম প্রেসক্লাব এর সাবেক সভাপতি আলী আব্বাস, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আবুল হাশেম। এছাড়া উপস্থিত ছিলেন  চ্যানেল আই এর ব্যুরো প্রধান ও চট্টগ্রাম প্রেসক্লাব এর সিনিয়র সহ সভাপতি চৌধুরী ফরিদ, সহ সভাপতি মঞ্জুর কাদের, পোর্টেট নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর সম্পাদক রূপম চক্রবর্তী, নির্বাহী সম্পাদক মিথুন দত্ত, প্রখ্যাত আলোকচিত্র শিল্পী শোয়েব ফারুকী, মওদুদুল আলম, কবি ও সাংবাদিক ওমর কায়সার, ক্রীড়া সংগঠক সরওয়ার আলম মনি সহ বিশিষ্টজনেরা।

অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব সৈয়দ মোহাম্মদ তানসীর বলেন, ‘ছোট বেলা থেকে খেলাধুলার প্রতি আলাদা আকর্ষণ ছিলো। সে কারনে ক্রীড়ার সাথে থাকার চেষ্টা করি। এই সংবর্ধনা আয়োজনের জন্য পোর্টেট ও রূপম দা কে ধন্যবাদ। ‘

প্রধান অতিথির বক্তব্যে আলী আব্বাস ক্রীড়া সংগঠক হিসেবে সৈয়দ মোহাম্মদ তানসীর এর প্রশংসা করেন। বাস্কেটবলসহ বিভিন্ন ইভেন্টে সৈয়দ তানসীর এর দক্ষতার কথা উল্লেখ করে বিভাগীয় বাস্কেটবল কমিটিতে তাঁকে রাখার ঘোষণা দেন বরেণ্য ক্রীড়া সংগঠক আলী আব্বাস।

এনএইচটি হোল্ডিংস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ তানসীর চট্টগ্রাম এর প্রথম অনলাইন স্পোর্টস চ্যানেল এন স্পোর্টস এর চেয়ারম্যান এবং পোর্টেট নিউজ টুয়েন্টি ফোর এর ব্যবস্হাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

২৫ নভেম্বর চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) এর কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে তিনি নির্বাহী সদস্য পদে নির্বাচিত হন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy