খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৬শে অক্টোবর ২০২৪

যুব বিশ্বকাপের সেরা একাদশে বাংলাদেশের রিপন

0

ইংল্যান্ডকে হারিয়ে রেকর্ড পঞ্চমবারের মতো যুব বিশ্বকাপের শিরোপা জিতেছে ভারতীয় অনূর্ধ্ব-১৯ দল। আর এদিকে গত আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ এবারের বিশ্বকাপ শেষ করছে অষ্টম স্থানে থেকে। তবে পুরো আসরে দারুণ বোলিংয়ে যুব বিশ্বকাপের সেরা একাদশে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের ডানহাতি পেসার রিপন মন্ডল।

বিশ্বকাপে কানাডা ও ভারতের বিপক্ষে চারটি করে উইকেট শিকার করে মোট ১৪টি উইকেট নিয়ে টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ উইকেট সংগ্রাহক রিপন। তবে অন্যদিকে আসরের টানা দুই সেঞ্চুরি করেও সেরা একাদশে জায়গায় করে নিতে পারেনি আরিফুল ইসলাম।

এছাড়া আসরের শিরোপাজয়ী দল ভারতের, অধিনায়ক ইয়াশ ঢুলকে সহ সর্বোচ্চ তিনজন খেলোয়াড় সুযোগ পেয়েছেন এই একাদশে। উইকেটরক্ষক হিসেবে আছেন পাকিস্তানের হাসিবউল্লাহ খান। দেশটি থেকে সুযোগ পাওয়ার আরেক ক্রিকেটার আওয়াইস আলী।

দক্ষিণ আফ্রিকার হয়ে নজর কাড়া দাওলোদ ব্রেভিস আছেন এই তালিকায়। এবারের টুর্নামেন্টে সর্বোচ্চ ৫০৬ রান করে সেরা খেলোয়াড়ও হয়েছেন ব্রেভিস। ইংল্যান্ড থেকে সুযোগ পেয়েছেন জশ বয়ডেন ও টম প্রেস্ট। শ্রীলঙ্কার একমাত্র প্রতিনিধি শুধু দুনিথ ওয়েলেলাগে। অস্ট্রেলিয়া থেকে আছেন টিগ উইলি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy