খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ২১শে মে ২০২৪

চট্টগ্রামে যেখানে পাওয়া যাবে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচের টিকিট

0

বাংলাদেশ-ইংল্যান্ড তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ হয়েছে মিরপুরে। দুটিই হেরেছে স্বাগতিক বাংলাদেশ। এতে সিরিজ হার নিশ্চিত হয়ে গেছে তামিম ইকবালের দলের। তৃতীয় ও শেষ ওয়ানডের সঙ্গে তিন ম্যাচ সিরিজের একটি টি-টোয়েন্টি খেলতে শনিবার চট্টগ্রাম পৌঁছেছে দুই দল। এই দুই ম্যাচের জন্য টিকিট ছাড়ছে বিসিবি।

সংক্ষিপ্ত ফরম্যাট হলেও ওয়ানডে সিরিজের মতো একই মূল্য দিয়ে কিনতে হবে চট্টগ্রামের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের টিকিট। এই দুই ম্যাচে টিকিটের মূল্য ছিল সর্বনিম্ন ২০০ ও সর্বোচ্চ ১৫০০ টাকা।

ওয়ানডে ম্যাচটি হবে ৬ মার্চ। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি একই ভেন্যুতে হবে ৯ মার্চ। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন বিটাক চত্ত্বরের পাশে সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টারে মিলবে টিকিট।

কোন টিকিটের কত দাম:

গ্র্যান্ড স্ট্যান্ড ১৫০০ টাকা, রুফ টপ হসপিটালিটি ১৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ১০০০ টাকা, ক্লাব হাউজ- ৫০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy