খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪

জাতীয় দলে ফেরার আশা ছেড়ে দিয়েছেন আশরাফুল

0

ফিক্সিং কাণ্ড থেকে ছাড়া পাওয়ার পর বেশ কয়েকবারই বাংলাদেশের হয়ে খেলার স্বপ্নের কথা জানিয়েছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক তারকা ব্যাটার মোহাম্মদ আশরাফুল। তবে ২০১৭-১৮ মৌসুম ছাড়া আর কোন মৌসুমে বলার মতো পারফর্ম করতে না পারায়; জাতীয় দলের হয়ে আর খেলার স্বপ্ন দেখেন না বলে জানিয়েছেন তিনি।

২০১৭-১৮ মৌসুমে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে ৫ সেঞ্চুরিতে ১৩ ম্যাচে করেছিলেন ৬৬৫ রান। এরপর থেকে আবারও ছন্দহীন ডানহাতি এই ব্যাটার। জাতীয় দলের হয়ে ফিরতে মরিয়া থাকলেও বয়স ৩৮ পেরিয়ে যাওয়া এই ব্যাটার মুখ ফিরিয়ে নিয়েছেন সেই আশা থেকে।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে আশরাফুল বলেন, ‘না। এখন আর আশা করি না। এখন আমি শুধু খেলতে চাই। আমি তো যথেষ্ট ক্রিকেট খেলেছি, কিন্তু যারা তরুণ আছে তারা যে বসে আছে ওইটা নিয়েই চিন্তায় আছি। আর হয়তো একটা-দুইটা সিজন খেলবো তারপর শেষ।’

বাংলাদেশের হয়ে ৬১ টেস্ট খেলা আশরাফুল ২৪ গড়ে করেছেন ২ হাজার ৭৩৭ রান। যেখানে ছয় সেঞ্চুরির সঙ্গে ৮টি হাফ সেঞ্চুরি রয়েছে তার। ১৭৭ ওয়ানডেতে রান ২ হাজার ৪৬৮। ২০ হাফ সেঞ্চুরির সঙ্গে রয়েছে তিনটি সেঞ্চুরি। টি-টোয়েন্টিতে ২৩ ম্যাচ খেলে ৪৫০ রান করেছেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy