খেলার মাঠে সবার আগে
Nsports-logo

রবিবার, ২৬শে মে ২০২৪

মার্তিনেজকে রাখছে না অ্যাস্টন ভিলা!

0

কাতার বিশ্বকাপ শেষ হয়ে গেলেও টুর্নামেন্টটি নিয়ে আলোচনার রেশ এখনও থামেনি। এর পেছনে অন্যতম বড় নিয়ামক হিসেবে কাজ করেছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ । আর্জেন্টিনাকে ৩৬ বছর পর ফিফা বিশ্বকাপ শিরোপা এনে দেওয়ার পথে টুর্নামেন্টের সেরা গোলরক্ষকের পুরস্কার ‘গোল্ডেন গ্লাভস’ জিতেছেন ৩০ বছর বয়সী এই আর্জেন্টাইন।

এরপর থেকে বিতর্ক যেন পিছু ছাড়ছেনা তাঁর। বিশ্বকাপের ফাইনালে নিজের ব্যক্তিগত পুরস্কার নেওয়ার পর সেলিব্রেশন করার জন্য বিতর্কে জড়িয়েছেন মার্তিনেজ । বিশ্বকাপ নিয়ে আর্জেন্টিনার ফেরার পর এমবাপ্পেকে কটাক্ষ করা নিয়ে বিতর্ক আরও বেড়েছে। শোনা যাচ্ছে, এসব বিতর্কের কারনে তাঁকে আর রাখতে চাইছেনা অ্যাস্টন ভিলা।

ফুটবলের দলবদলের বাজার নিয়ে কাজ করা ফিচাজেস ডট নেটের এক প্রতিবেদন অনুযায়ী, মার্তিনেজকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্তটা মূলত অ্যাস্টন ভিলা কোচ উনাই এমেরির। মার্টিনেজকে আর ক্লাবে রাখতে অনিচ্ছুক তিনি। এ কারণে জানুয়ারির আসন্ন শীতকালীন দলবদলেই আর্জেন্টাইন গোলরক্ষককে ছেড়ে দেওয়া হতে পারে। তার বিকল্প হিসেবে ভাবা হচ্ছে মরক্কান গোলরক্ষক ইয়াসিন বনুকে।

ফিচাজেস ডট নেটের এক প্রতিবেদনে বলা হয়, মার্টিনেজ এবং এমেরির মধ্যে সম্পর্কের চূড়ান্ত অবনতি হয়েছে। মার্টিনেজের আচরণে কোচ অসন্তুষ্ট। এ কারণে মার্তিনেজকে আর ক্লাবে না রাখার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অ্যাস্টন ভিলা কোচ।

এদিকে বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করায় মার্তিনেজকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছে প্রিমিয়ার লিগ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড সহ আরও অনেক বড় বড় ক্লাব।  

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy