খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪

বৃষ্টি বাধায় পরিত্যক্ত বাংলাদেশ-উইন্ডিজ প্রথম টি-টোয়েন্টি

0

বৃষ্টির চোখ রাঙানি উপেক্ষা করে বাংলাদেশ উইন্ডিজ প্রথম টি-টোয়েন্টি ম্যাচ মাঠে গড়ালেও শেষ পর্যন্ত বৃষ্টি এবং সময় স্বল্পতার কারণে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন ম্যাচ রেফারি।

অবশ্য ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ায় কিছুটা স্বস্তিই পেয়েছেন মাহমুদউল্লাহরা। কারণ বৃষ্টির আগে যে ১৩ ওভার খেলা হয়েছিল, তাতে বাংলাদেশের জন্য সুখকর কিছু ছিল না।

এদিন বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের পৌনে ২ ঘণ্টা পর মাঠে গড়ানোয় ম্যাচটি কমে আসে ১৬ ওভারে। টস জিতে বাংলাদেশকে  ব্যাটিংয়ে পাঠান ক্যারিবিয়ান অধিনায়ক নিকোলাস পুরান।

ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার মুনিম শাহরিয়ারকে (২) হারায় বাংলাদেশ। এরপর দলীয় ৩৬ রানে সাজঘরে ফেরেন অন্য ওপেনার এনামুল হক বিজয় (১৬)। লিটন দাস, মাহমুদউল্লাহ ও আফিফ হোসেনের রান যথাক্রমে ৯, ৮ ও ০।

ব্যাতিক্রম ছিলেন সাকিব। ২টি করে ছক্কা ও চারের সমন্বয়ে ১৫ বলে ২৯ রান করেন এই অল রাউন্ডার। এছাড়া নুরুল হাসান করেন ১৬ বলে ২৫। বাংলাদেশের ইনিংসের ১৩তম ওভার শেষে নামে বৃষ্টি। এ সময় বাংলাদেশের রান ৮ উইকেটে ১০৫।

এরপর বৃষ্টি কমলেও খেলা আর মাঠে গড়ায়নি আলোর স্বল্পতার কারণে। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি একই ভেন্যুতে, ৩ জুলাই বাংলাদেশ সময় রাত ১১.৩০ টায়।

সংক্ষিপ্ত স্কোর :

বাংলাদেশ: ১৩ ওভারে ১০৫/৮
এনামুল ১৬, সাকিব ২৯, সোহান ২৫; শেফার্ড ২১/৩, ওয়ালশ জুনিয়র ২৪/২

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy