খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শুক্রবার, ১৮ই অক্টোবর ২০২৪

এমবাপ্পের শেষ মুহূর্তের গোলে অস্ট্রিয়ার বিপক্ষে হার এড়ালো ফ্রান্স

0

আবারও হোঁচট খেল ফ্রান্স। উয়েফা নেশনস লিগের গ্রুপ ‘এ’ এর ম্যাচে অস্ট্রিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করছে বিশ্ব চ্যাম্পিয়নরা। এই নিয়ে টানা ৩ ম্যাচে জয়ের দেখা পায়নি বেনজেমা-এমবাপ্পেরা। এর ফলে নেশনস লিগের ফাইনালের পথ কঠিন হয়ে গেল তাদের জন্য।

শুক্রবার রাতে ভিয়েনায় মুখোমুখি হয় বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্স এবং অস্ট্রিয়া। এদিন পিএসজি তারকা এমবাপ্পেকে শুরুতে না নামানোর ব্যাথা হাড়ে হাড়ে টের পায় ফ্রান্স। যার ফলাফল ৩৭তম মিনিটে  এগিয়ে যায় অস্ট্রিয়া। ফরাসিদের রক্ষণকে পরাস্ত করে দারুণ দক্ষতায় জাল ভেদ করেন অস্ট্রিয়ার আন্দ্রেস ওয়েইমান।

বিরতির পর ৬৩তম মিনিটে অঁতোয়ান গ্রিজমানকে বদলি করে এমবাপ্পেকে মাঠে নামান ফ্রান্স কোচ। পরে ৮৩তম মিনিটে গোলও পান এই পিএসজি তারকা।  ক্রিস্টোফা এনকুকুর থ্রু বলে ডি-বক্সের মুখে প্রথম ছোঁয়ায় বল নিয়ন্ত্রণে নিয়ে জোরাল উঁচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন এই ফরোয়ার্ড।

এর আগে প্রথম ম্যাচে ডেনমার্কের বিপক্ষে এগিয়ে থেকেও ২-১ গোলে হার দেখতে হয় ফ্রান্সের। পরের ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে ১-১ গোলে ড্র তাদের। চার দলের গ্টুপে তিন ম্যাচে ২ পয়েন্ট নিয়ে গ্রুপের তলানিতে ফ্রান্স।
ক্রোয়েশিয়া ও অস্ট্রিয়ার পয়েন্ট সমান ৪ করে। অস্ট্রিয়া আছে দুই নম্বরে। ডেনমার্ক ৬ পয়েন্ট  শীর্ষে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy