খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪

নিভৃতে রিয়াল মাদ্রিদকে বিদায় জানালেন বেল

0

দীর্ঘ ৯ বছরের রিয়াল মাদ্রিদ অধ্যায়ের ইতি টানলেন ওয়েলস ফরোয়ার্ড গ্যারেথ বেল। এক আবেগী বার্তায় রিয়াল মাদ্রিদকে বিদায় জানালেন বেল নিজেই।চলতি মৌসুম শেষে লস ব্লাংকোস শিবির ছাড়ছেন ৩২ বছর বয়সী এ উইঙ্গার।

২০১৩ সালে টটেনহ্যাম হটস্পার থেকে তখনকার রেকর্ড ট্রান্সফার ফি ৯৪ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন ওয়েলসের তারকা অধিনায়ক গ্যারেথ বেল। রিয়াল মাদ্রিদে ৯ বছরে পাঁচটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছেন বেল। এর মধ্যে চারটিতেই অবদান রেখেছেন তিনি। সব মিলিয়ে মাদ্রিদের ক্লাবটির হয়ে মোট ১৯টি শিরোপা জিতেছেন বেল। বিদায়বেলায় বেল জানিয়ে গেলেন, রিয়াল মাদ্রিদ তার স্বপ্ন ছিল। সেটা পূরন হয়েছে, আর কিছু চাওয়ার নেই।

রিয়াল মাদ্রিদকে বিদায় জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টে গ্যারেথ বেল বলেন, “আমার অতীত ও বর্তমানের সতীর্থ, কোচ, মাঠের বাইরের কলাকুশলী এবং সমর্থকদের মধ্যে যারা আমাকে সমর্থন জানিয়েছেন, ধন্যবাদ জানিয়ে তাদের উদ্দেশে আমি এ বার্তা দিচ্ছি।”

“আমি এখানে এসেছিলাম ৯ বছর আগে স্বপ্নবাজ তরুণ হিসেবে যে কিনা রিয়াল মাদ্রিদের হয়ে খেলবে এই স্বপ্নটা অনুভব করার চেষ্টায় ছিল। অভিজাত এই সাদা জার্সি পরা, বুকে এর আভিজাত্য ধারণ করা, সান্তিয়াগো বার্নাব্যুতে খেলা, শিরোপা জেতা এবং রিয়াল যেটার জন্য বিখ্যাত সে চ্যাম্পিয়নস লিগ জেতার জন্য এসেছি।

আমি এখন পেছনে ফিরে যদি দেখি, তবে সততার সঙ্গে বলতে পারি, আমার সেই স্বপ্নের চেয়েও বাস্তবতায় এরচেয়ে বেশিই পেয়েছি।”

রিয়ালের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৮৩ ম্যাচে ৮২টি গোল করেছেন বেল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy