খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

পিএসজির সাথে নতুন চুক্তির দিনে এমবাপ্পের হ্যাটট্রিক

0

নানা নাটকীয়তার পর অবশেষে ফরাসি জায়ান্ট পিএসজিতেই থেকে যাচ্ছেন কিলিয়ান এমবাপ্পে। এ মৌসুম শেষে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হবে এ ফরাসি তারকার। শোনা যাচ্ছিল পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জন। 

তবে ফ্রান্সের বিশ্বকাপজয়ী এ ফুটবলার থেকে যাচ্ছেন মেসিদের সঙ্গেই। আর সেটি হলো তিন বছরের নতুন চুক্তি। ২৩ বছর বয়সী এই ফুটবলার সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি করেছে পিএসজি।

শনিবার রাতে মেঁতের বিপক্ষে ম্যাচের আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমবাপ্পের একটি ভিডিও পোস্ট করে আনুষ্ঠানিক ভাবে বিষয়টি নিশ্চিত করেছে পিএসজি।

পিএসজির সঙ্গে চুক্তি বৃদ্ধির পর এমবাপ্পে বলেছেন, ‘পিএসজির সঙ্গে এই দুঃসাহসিক কাজ চালিয়ে যেতে আমি খুশি। আমার শহর প্যারিসে থাকতে পেরে আমি খুশি। আশা করি আপনাদের সবার সাথে যা করতে পছন্দ করি তা চালিয়ে যেতে পারবো এবং একসঙ্গে শিরোপা জিতব। অসংখ্য ধন্যবাদ’।

পার্ক দ্য প্রিন্সেসে মেৎজের বিপক্ষে এমবাপ্পে নতুন চুক্তির দিনে হ্যাটট্রিক করে দিনটা উদ্‌যাপন করলেন। সঙ্গে নেইমার ও ডি মারিয়ার আরও একটি করে গোল মিলিয়ে ৫-০ ব্যবধানে জিতে মৌসুম শেষ করল পিএসজি।

২৫ মিনিটে ডি মারিয়ার পাস থেকে এমবাপ্পের প্রথম গোল, ২৮ মিনিটে লিওনেল মেসির পাস থেকে দ্বিতীয়টি। ৩২ মিনিটে নেইমার ৩-০ করলেন।

দ্বিতীয়ার্ধ্বে পাঁচ মিনিটের মধ্যে হ্যাট্রিকটাও করে ফেললেন এমবাপ্পে। পিএসজির হয়ে ডি মারিয়া এদিন নিজের শেষ ম্যাচটা খেলতে নেমেছিলেন। এমবাপ্পেকে দিয়ে গোল করানোর পাশাপাশি বিদায়ী ম্যাচটা স্মরণীয় করে রাখতে ৬৭ মিনিটে তিনিও করলেন একটা গোল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy