খেলার মাঠে সবার আগে
Nsports-logo

সোমবার, ২২শে জুলাই ২০২৪

সাইমন্ডসের মৃত্যুতে শোকাহত ক্রিকেট বিশ্ব

0

চলতি বছরের ৪ মার্চ মৃত্যু হয়েছিল অস্ট্রেলিয়া তথা ক্রিকেট বিশ্বের কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন। মাঝে ব্যবধান মাত্র এক মাস দশ দিনের। তারমধ্যে আবারও দুঃসংবাদ ক্রিকেট বিশ্বে। রবিবার ভোর রাতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক তারকা অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস। তার এই অকাল প্রয়াণে স্তব্ধ ক্রিকেট দুনিয়া।

সাইমন্ডস নেই,এটি যেন মানতে পারছেন না তার সতীর্থরা। তার আকস্মিক এই মৃত্যুতে শোকাহত অ্যাডাম গিলক্রিস্ট, মাইকেল বেভান, শোয়াব আখতার, ভিভিএস লক্ষণ,জেসন গিলেসপি, ড্যামিয়েল ফ্লেমিংসহ অন্যান্যরা। নিজেদের টুইট একাউন্টে জানিয়েছেন সমবেদনা।

সাইমন্ডসের সতীর্থ অ্যাডাম গিলক্রিস্ট টুইটে লিখেছেন, ‘এটি সত্যি আঘাত দেয়।’ অন্য একটি টুইটে তিনি লিখেছেন,‘আপনার সবচেয়ে বিশ্বস্ত, দুষ্টু, রসিক বন্ধুর কথা ভাবুন যে আপনার জন্য সবকিছু করতে পারে। তিনি হলেন রয় (সাইমন্ডস)।

 

 

 

শোয়েব আখতার টুইট করে
লিখেছেন,‘অস্ট্রেলিয়ায় একটি গাড়ি দুর্ঘটনায় অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুর কথা শুনে আমি হতবাক। মাঠে এবং বাইরে আমাদের একটি দুর্দান্ত সম্পর্ক রয়েছে। তার পরিবারের পাশে থেকে তার জন্য প্রার্থনা করব।’

 

 

 

শোক জানিয়েছেন সাবেক ভারতীয় ক্রিকেটার ও দীর্ঘ বছর একে অপরের বিপক্ষে খেলা ভিভিএস লক্ষ্মণ। লক্ষ্মণ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এখানে (ভারত) ঘুম থেকে ওঠার আগে এটা খুবই মর্মাহত খবর। তার আত্মার শান্তি কামনা করি। 

 

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy