খেলার মাঠে সবার আগে
Nsports-logo

সোমবার, ১৫ই এপ্রিল ২০২৪

ফাঁস হওয়া জার্সিতেই বিশ্বকাপ মাতাবে আর্জেন্টিনা!

0

দীর্ঘ ২৮ বছরের শিরোপা খরা কাটিয়ে গেল বছর কোপা আমেরিকার শিরোপা ঘরে তুলে আর্জেন্টিনা। ফাইনালে ব্রাজিলকে হারানোর মধ্য দিয়ে ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক শিরোপার মুখ দেখেন ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি।

তবে এবার গুঞ্জন রটেছে, কোপা আমেরিকার সেই ঐতিহাসিক জার্সি আর পরবে না আর্জেন্টিনা। কেননা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের একটা জার্সির নকশা। আর ২০২২ কাতার বিশ্বকাপে সেই জার্সি গায়ে চাপিয়ে নাকি মাঠে নামবে আলবিসেলেস্তেরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে যে জার্সির ডিজাইনটি দেখা যাচ্ছে, আর্জেন্টিনা দলের চিরন্তন আকাশি-সাদা রঙের জার্সি কিছুটা বদলে গেছে সেই নকশায়। সামনের দিকে সাদার মধ্যে আকাশী নীল রঙের তিনটি মোটা স্ট্রাইপ, পেছনের দিকে মোটা দুই স্ট্রাইপের মাঝখানে কিছুটা পাতলা দুটি স্ট্রাইপ। জার্সির সামনের দিকের নকশার সঙ্গে পেছনের দিকে থাকছে ব্যাপক অদলবদল।

তবে এই জার্সি আসলেই কাতারে মেসিদের গায়ে দেখা যাবে কি-না তা জানতে অপেক্ষা করতে হবে আসছে জুন মাস পর্যন্ত। কেননা আগামী ১লা জুন শ্রেষ্ঠত্বের লড়াই ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ওয়েম্বলি স্টেডিয়ামে খেলতে নামবে বর্তমান ইউরো চ্যাম্পিয়ন ইতালি আর কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আর সেই ম্যাচে আলবিসেলেস্তেরা যে জার্সি পড়ে মাঠে নামবে সেটিই হবে তাদের বিশ্বকাপের জার্সি। এমনটাই দাবি করছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টের সাংবাদিক গাস্তন এদুল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy