খেলার মাঠে সবার আগে
Nsports-logo

সোমবার, ১৫ই এপ্রিল ২০২৪

নেইমার-এমবাপ্পের হ্যাট্রিক, জয়ের ধারা অব্যাহত রিয়ালের

0

আগের ম্যাচে মেসি-নেইমার-এমবাপ্পে প্রথমবারের মতো করেছিলেন হ্যাট্রিক। শনিবার রাতে করলেন আরও একটি ;তবে এবারেরটা ভিন্ন। এমবাপ্পে-নেইমার করলেন গোলের হ্যাট্রিক, মেসি করেছেন অ্যাসিস্টের হ্যাট্রিক। আর তাতে পিএসজি ৬-১ গোলে হারাল ক্লেরমন্ট ফুটকে। অন্যদিকে, স্প্যানিশ লা-লিগায় ২-০ গোলে গেটাফেকে হারাল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

রিয়ালের ডেরা সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের শুরু থেকেই গেটাফের রক্ষণ মাথাব্যাথার কারন হয়ে দাড়াঁয় টেবিল টপার রিয়ালের। একের পর এক আক্রমণে গোলের দেখা পাচ্ছিল না আনচেলত্তির শিষ্যরা। অবশেষে ৩৮ মিনিটে ভিনিসিয়াস জুনিয়রের পাসে দলকে লিড এনে দেন ক্যাসিমিরো।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৮ মিনিটে ভ্যাজকুয়েজের গোলে ব্যবধান দ্বিগুণ করে রিয়াল। এরপর ম্যাচের বাকি সময় আর গোল না হলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

 

হ্যাট্রিক
গেটাফেকে ২-০ গোলে উড়িয়ে দিল রিয়াল মাদ্রিদ।

 

শনিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে ক্লেরমন্টের ঘরের মাঠ গ্যাব্রিয়েল-মন্টপিডে ম্যাচের শুরু থেকেই দাপট দেখিয়েছে শক্তিশালী পিএসজির আক্রমণভাগ। ম্যাচের ৬ মিনিটেই মেসির বাড়িয়ে দেয়া বলে গোল করে দলকে লিড এনে দেন নেইমার। এরপর একের পর এক ‘এমএনএ’ ত্রয়ীর আক্রমণ চলতে থাকে ক্লেরমন্টের রক্ষণভাগে।

তলানির দল ক্লেরমন্টের বিপক্ষে হ্যাট্রিক পূর্ণ করেন নেইমার-এমবাপ্পে। অ্যাসিস্টের হ্যাট্রিক করলেন মেসি। এই জয়ের ফলে পিএসজির ৩১ ম্যাচে ৭১ পয়েন্ট। লিগ ওয়ানের দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা রেনে ও মার্শেই দুই দলেরই পয়েন্ট ৫৬।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy