খেলার মাঠে সবার আগে
Nsports-logo

রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রাম ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগে নাসিরের এফএমসিকে হারালো আবাহনী

0

চট্টগ্রামে মুজিববর্ষ সিজেকেএস ইস্পাহানি প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের আজকের ম্যাচে জাতীয় দলের সাবেক তারকা নাসির হোসেনের এফ এম সি স্পোর্টসকে ৬৯ রানে হারাল চট্টগ্রাম আবাহনী লিঃ।

আগে ব্যাট করতে নেমে জাহিদ জাবেদের ঝড়ো ইনিংসে নির্ধারিত ওভার শেষে ২৩৫ রান সংগ্রহ করে মোসাদ্দেকের চট্টগ্রাম আবাহনী। জবাবে ব্যাট হাতে নাসিরের একার লড়াইয়ে ৪৫.১ ওভারে অলআউট হয়ে ১৬৬ রানে থামে এফ এম সি স্পোর্টস।

সকালে নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে চট্টগ্রাম আবাহনী। নাসিরের বলে বোল্ড হয়ে মহিউদ্দিন সাজ ঘরে ফিরলে ৩৯ রানে ভাঙে তাদের উদ্বোধনী জুটি।

এরপর ৮ রান করে ইমরুল করিম ও ১৫ রান করে মো. শোয়েব আউট হয়ে গেলে চতুর্থ উইকেটে ব্যাট করতে নেমে ওপেনার সাইদুল ইসলামের সঙ্গে রানের চাকা সচল রাখেন জাহিদ জাবেদ। ৯১ বলে ৪৫ রান করে সাইদুল সাজ ঘরে ফিরলেও জাহিদ জাবেদের ঝড়ো ফিফটিতে নির্ধারিত ৫০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২৩৫ করে চট্টগ্রাম আবাহনী লিঃ।

জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৪৩ রানে ৩ উইকেট হারিয়ে শুরুতে চাপে পড়ে এফ এম সি স্পোর্টস। এরপর চতুর্থ উইকেটে ব্যাট করতে নেমে শাহাদাত হোসেনের সঙ্গে ৭৩ রানের জুটি গড়ে দলের হাল ধরেন নাসির হোসেন।

এরপর মোসাদ্দেকের বলে আউট হয়ে ৫৭ বলে ৩৩ করা শাহাদাত সাজ ঘরে ফিরলে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে এফ এম সি। এক প্রান্ত আগলে রেখে নাসির হোসেন একা লড়াই চালালেও, শেষ রক্ষা হয়নি এই ব্যাটারের। ৫ চার ও ২ ছয়ে ৮৪ বলে ৬৩ রান করে আউট হন নাসির।

নাসিরের বিদায়ের দলের হাল আর কেউ ধরতে না পারায় ৪৫.১ ওভারেই ১৬৬ রান করে অলআউট হয়ে মাঠ ছাড়ে এফ এম সি স্পোর্টস। অন্যদিকে আবাহনীর হয়ে ৮ ওভার বল করে ১৫ রান দিয়ে একাই ৩টি উইকেট শিকার করেন মোসাদ্দেক হোসেন সৈকত।

স্কোর:

চট্টগ্রাম আবাহনী লি: ৫০ ওভারে (২৩৫/৮) জাহিদ ৬২, সাইদুল ৪৫, রিপন ৩৬; বেলাল ৩/৪৪, রিপন ২/৬৪, নাসির ১/২৯।

এফ এম সি স্পোর্টস : ৪১.১ ওভারে (১৬৬/১০) নাসির ৬৩,শাহাদাত ৩৩; মোসাদ্দেক ৩/১৫।

ফলাফল চট্টগ্রাম আবাহনী ৬৯ রানে জয়ী।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy