খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

খুলনাকে হারিয়ে শেষ চারের আশা বাঁচিয়ে রাখলো ঢাকা

0

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরের ২৫ তম ম্যাচে মিনিস্টার ঢাকা ও খুলনা টাইগার্সের ম্যাচে শেষ ওভারে শুভাগতর পরপর দুই ছক্কায় ৫ উইকেটে জয় তুলে নিয়েছে মাহমুদউল্লাহর ঢাকা। আর এতে শেষ চারের আশা বাঁচিয়ে রাখলো দলটি।

সিলেটে দিনের প্রথম ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে খুলনা টাইগার্স। শুরুতেই ধ্বস নামে খুলনার ব্যাটিং লাইন আপে। সৌম্য সরকার, জাকের আলী,আন্দ্রে ফ্লেচার ও ইয়াসির আলী ফিরে যান দ্রুত।

তবে মুশফিক ও শেখ মেহেদি কিছুটা জুটি বাঁধার চেষ্টা করেন। মুশফিক ১২ রান ও মেহেদি ১৭ করে ফিরলে সিকান্দার রাজার দুর্দান্ত ফিফটিতে মামুলি সংগ্রহ পায় খুলনা।৫০ বলে ৬৪ রান করেন রাজা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১২৯ রান সংগ্রহ করে খুলনা টাইগার্স। ২ টি করে উইকেট নেন আরফাত সানি ও আজমতুল্লা জাজাই।

১৩০ রানের লক্ষ্যে খেলতে নেমে ১২ রানেই দুই ওপেনার তামিম ইকবাল ও ইমরানউজ্জামানকে হারিয়ে ফেলে মিনিস্টার ঢাকা। এরপর মাহমুদউল্লাহ ও জহুরুল ইসলামক ৫৭ রানের জুটি গড়েন।

জহুরুল করেন ৩৫ বলে ৩০ রান। মাহমুদুল্লাহ করেন ৩৬ বলে করেন ৩৪ রান। নিয়মিত বিরতিতে উইকেট হারালে খানিকটা চাপে পড়ে যায় ঢাকা। তবে শেষ ওভারে থিসারা পেরেরার বলে শুভাগতর পর পর দুই ছক্কায় জয়ের বন্দরে নোঙ্গর করে মিনিস্টার ঢাকা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy